গত সপ্তাহে শাহিদ-মীরার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। শাহিদ-মীরার দেখানো পথে হেঁটেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা শুরু করে দিলেন বিখ্যাত ‘সইফিনা’ জুটি। সইফ আলি খান এবং করিনা কপূরের দু’বছরের সন্তান তৈমুর এখন রীতিমতো পুঁচকে সেলেব। তাকে ধাওয়া করে পাপারাৎজিরাও। নিয়মিত সংবাদে থাকে ছোট্ট তৈমুর।

এই বিষয়ে অন্যান্য খবর

তবে এবার করিনা-সইফ তৈমুরের পরে ফের সন্তানের পরিকল্পনা করছেন। সম্প্রতি কোমল নাহাতার ‘স্টারি নাইটস.২ ওহ’-তে গিয়ে করিনা জানিয়েছেন, ‘‘আমি ও সইফ দ্বিতীয় সন্তানের প্ল্যানিং করছি। তবে সব কিছুই দু’বছর পরে হবে।’’

২০১৬-র ২০ ডিসেম্বর সইফ আলি খান ও করিনার প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়। ছোট্ট তৈমুরকে নিয়েই আপাতত ব্যস্ত করিনা-সইফ। সন্তানের জন্মের পরে কতটা বদলেছে জীবন এমন প্রশ্নের উত্তরে করিনা সেই জনপ্রিয় টক শো-য়ে বলেন, তিনি এমন কিছু ছবির কাজ করতে চান যা ৫০ দিনের মধ্যে শ্যুটিং শেষ হয়ে যায়। বছরে কোনওমতেই ২-৩’টের বেশি ছবি করতে পারবেন না তিনি।

তৈমুরের জন্মের পরে করিনাকে এক বার জিজ্ঞাসা করা হয়েছিল, ভবিষ্যতে পরিবার পরিকল্পনা রয়েছে কি না। তখন কপূর-কন্যা জানিয়েছিলেন, গর্ভবস্থা সঠিক ভাবে কেটেছে। কোনও সমস্যা হয়নি। তবে আবার কেন এমন অবস্থার মধ্যে দিয়ে যাব! মনে হচ্ছে খান-সাহেবা নিজের মন পরিবর্তন করে ফেলেছেন।