কেটি পেরির টুইটার অ্যাকাউন্টে জমিয়ে বসেছিল কোনও এক হ্যাকার। লিক করে দিয়েছিল এখনও মুক্তি না-পাওয়া একটি গান! সোমবার কেটির টুইটার অ্যাকাউন্ট হ্যাক্‌ড হয়। ফলোয়ারদের উদ্দেশে নানা অপমানজনক টুইট করা হতে থাকে তাঁর অ্যাকাউন্ট থেকে। আবার টেলর সুইফ্টকে ট্যাগ করে লেখা হয় ‘মিস ইউ বেবি’! শেষমেশ লিক হয়ে যাওয়া গান আর বিভিন্ন টুইট মুছে ফেলা হয় কেটির অ্যাকাউন্ট থেকে।

রেকর্ডিং চলবে না
ভক্তকে বকে দিলেন অ্যাডেল। কারণ, রীতিমতো ট্রাইপড বসিয়ে অ্যাডেলের অনুষ্ঠান রেকর্ড করছিলেন তিনি। আপাতত ওয়ার্ল্ড ট্যুর করছেন অ্যাডেল। ভেরোনা’তে শো করছিলেন তিনি। হঠাৎ গান থামিয়ে বলেন, ‘‘ওই মহিলাকে বলতে চাই, ভিডিও ক্যামেরায় আমার ছবি তোলাটা বন্ধ করবেন? আমি তো আপনার সামনেই রয়েছি। ছবি না তুলে বরং শো’টা উপভোগ করুন না! কতজন তো হলের ভিতরেই ঢুকতে পারেননি!’’ টুইটারে ভক্তদের সমর্থনও পেয়েছেন অ্যাডেল।

সুপার ডোয়েন
ডোয়েন জনসন এবার সুপারহিরোর ভূমিকায়। কাল্পনিক চরিত্র ডক স্যাভেজ’কে নিয়ে তৈরি হচ্ছে নতুন ছবি। ডোয়েন সেখানে প্রধান ভূমিকায়। সোশ্যাল নেটওয়ার্কে জানিয়েছেন নিজেই। ছবি পরিচালনা করবেন শেন ব্ল্যাক। তিনি অন্যতম স্ক্রিপ্ট-লেখকও। এর আগে ক্রিস হেমস্‌ওয়ার্থকে ভাবা হয়েছিল ডক স্যাভেজের ভূমিকায় অভিনয়ের জন্য। কিন্তু শেন পরে জানান, ডোয়েনকে নিয়েই ছবিটা করতে চান তিনি। ডোয়েনও রাজি হয়ে যেতে দেরি করেননি!

টাকার ওপিঠ
ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহিলাদের বিরুদ্ধে ‘সেক্সিজ্‌ম’ নিয়ে মুখ খুলেছেন অনেক তারকাই। এবার কিট হ্যারিংটন তুলে ধরলেন পুরুষদের কথা। জানালেন, নিজেকেই একেক সময় ‘সেক্সিজ্‌ম’এর শিকার মনে হয় তাঁর! ‘‘বিশেষ করে, ফোটোশ্যুটের সময় যখন মাঝে মাঝেই জামাকাপড় খুলে ফেলতে বলা হয়, অদ্ভুত লাগে বেশ,’’ বলেছেন কিট। তাঁকে যে দারুণ দেখতে, ভাল করেই জানেন অভিনেতা। কিন্তু চেহারাটাই যে সব নয়, সে কথাও মনে করিয়ে দিতে চান দর্শককে। কিটের বয়ান, ‘‘আমি অকৃতজ্ঞ নই মোটেই। দর্শকের ভালবাসা পাওয়া যে ভাগ্যের, সে কথা জানি। কিন্তু প্রতি মুহূর্তে এত অ্যাটেনশন পেতে সব সময় ভাল লাগে না!’