সম্প্রতি মার্কিন মুলুকে চর্চায় উঠে এসেছেন ক্লো কারদাশিয়ান। কিম কারদাশিয়ানের বোন এই ক্লো। কিম কারদাশিয়ান যেমন জনপ্রিয় তেমনিই ক্লো। এহেন ক্লো যখন সন্তানসম্ভবা তখন তাঁকে ছেড়ে চলে যান এনবিএ-র তারকা বাস্কেটবল খেলোয়াড় ট্রিস্টান থম্পসন। ট্রিস্টান থম্পসন ও ক্লো-এর সম্পর্ক নিয়ে এখন তোলপাড় মার্কিন মুলুক। 

গত ১২ এপ্রিল সন্তানের জন্ম দিয়েছেন ক্লো। সদ্যোজাতকে নিয়েও চর্চা হচ্ছে খুব। ক্লো ও তাঁর বিখ্যাত বাস্কেটবল তারকা থম্পসনকে নিয়ে বেজায় কালি খরচ করছে মার্কিন সংবাদমাধ্যম। 

কিন্তু কেন? ক্লো কারদাশিয়ানের প্রেমিক ট্রিস্টান ক্লিভল্যান্ড কাভালিয়ার্সের তারকা। এনবিএ-র এই তারকার সঙ্গে ক্লো-এর সম্পর্কের কথা শোনা যাচ্ছিল ২০১৬ থেকেই। কন্যার জন্ম দেওয়ার পরেই ক্লো-এর জীবন বদলে যায় এক লহমায়। 

ভিডিওয় ফাঁস হয়ে যায় ট্রিস্টান থম্পসন ক্লোয়ের নজর এড়িয়ে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন বলেও অভিযোগ এই বিখ্যাত বাস্কেটবল খেলোয়াড়ের বিরুদ্ধে। সন্তানসম্ভবা ক্লোকে ছেড়ে চলে যাওয়ার অভিযোগ উঠেছে ট্রিস্টানের বিরুদ্ধে। গোটা ঘটনার প্রেক্ষিতে ভেঙে পড়েছেন ক্লো। 

এখন কী করবেন ক্লো? সেটাই বড় প্রশ্ন। তাঁর বন্ধুরা বলছেন, ক্লো এই অবস্থা থেকে বেরিয়ে আসার প্রাণপণ চেষ্টা করছেন। ট্রিস্টান থম্পসনের কোনও কীর্তি যদি আবারও ফাঁস হয়ে যায়, তাহলে আরও আঘাত পাবেন ক্লো। সেই কারণেই হাসিখুশি থাকতে চাইছেন। এড়িয়ে যেতে চাইছেন থম্পসন-অধ্যায়। কেঁচো খুড়তে গিয়ে যদি বেরিয়ে পড়ে কেউটে। তাহলে তো আরও লজ্জা।