কারদাশিয়ান বোনেদের মধ্যে সর্বকনিষ্ঠ হলেন ক্লো। দিদি কিম কারদাশিয়ানের পাশাপাশি ইনিও রাতারাতি বিখ্যাত হন ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস’ শো-টির জন্য। কোনও গুণ না থেকে শুধুমাত্র অর্থের জোর থাকলেই এবং শরীরের সৌন্দর্য যত্রতত্র দেখিয়ে বেড়ালেই যে সেলিব্রিটি হওয়া যায়, তা প্রমাণ করে দিয়েছেন কারদাশিয়ান বোনেরা, বিশেষ করে কিম। ‘কিপিং আপ...’-এর পরে তারই স্পিন-অফ হিসেবে তৈরি হয় ‘কোর্টনি অ্যান্ড ক্লো টেক মায়ামি’ এবং ‘ক্লো অ্যান্ড লামার’। সেই সময় বাস্কেটবল প্লেয়ার ‘লামার ওডম’ ছিলেন ক্লো-এর স্বামী। যদিও এবছরই তিনি বিবাহবিচ্ছেদ করেছেন। 

আরও পড়ুন

থ্রিসাম করতে চান ক্লো কারদাশিয়ান

ফোটোশপ করা ছবি? ফ্যানেদের ঠকানো? বিতর্কের মুখে ক্লো!

এত্ত ‘বড়’ ধোঁকা! কিমের নিতম্ব...

কারদাশিয়ানদের টিভি শো এতটাই জনপ্রিয় হয় যে এই বছরেই তিনি শুরু করেছেন একেবারেই তাঁর নিজস্ব চ্যাট শো ‘ককটেলস উইথ ক্লো’। সব মিলিয়ে বিবাহবিচ্ছেদের পরেও ক্লো-এর জীবন বেশ তিরগতিতেই চলছিল। নতুন করে প্রেম করাও শুরু করেছিলেন তিনি। হঠাৎ করেই জানতে পেরেছেন ক্লো যে তিনি মা হতে চলেছেন। একটি গসিপ ম্যাগাজিনের বক্তব্য, এই কথা জেনে প্রথমে তিনি বেশ আশ্চর্যই হয়েছিলেন কিন্তু পরে খুশিই হয়েছেন। শোনা যাচ্ছে, এই খবর পেয়ে নাকি মেয়ের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন মা ক্রিস জেনার।

ট্রিস্টান ও ক্লো। ডানদিকে ইনস্টাগ্রামে পোস্ট করা আংটির ছবি

কিন্তু সন্তানের পিতা কে? জানা গিয়েছে ক্লো-এর ২৫ বছর বয়সী বয়ফ্রেন্ড ট্রিস্টান থম্পসনই এই সন্তানের পিতা। ইতিমধ্যেই দু’জনের মধ্যে বাগদানে‌র আংটি বিনিময়ও হয়ে গিয়েছে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন ক্লো। দিদি কিমের থেকে এই একটি ব্যাপারে পিছিয়ে ছিলেন ক্লো। এবার সেটিও পূর্ণ হল!