দিল্লিতে মুখ্যমন্ত্রীর দফতরে সিবিআই হানা নিয়ে আপ-এর কাঠগড়ায় জেটলি, অর্থমন্ত্রীর পাশে ডিডিসিএ। অন্যদিকে ডিডিসিএ কেলেঙ্কারি নিয়ে কেজরীবালদের অস্ত্র প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ কীর্তি আজাদ। জেটলির ঘরের শত্রু কীর্তি ডিডিসিএ কেলেঙ্কারিতে জেটলির যোগ নিয়ে বেশ কিছু তথ্য ফাঁস করে দেবেন বলে হুমকি দিয়েছেন। বিজেপির সাংসদ বিজেপিরই কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে মুখ খোলায় চাপে শুধু জেটলি নন, চাপে বিজেপিও। শীঘ্রই এ বিষয়ে শীর্ষ নেতৃত্ব আজাদের সঙ্গে কথা বলবেন বলে বিজেপি-সূত্রে খবর।

দিল্লির মুখ্যমন্ত্রীর দফতরে সিবিআই তল্লাশি নিয়ে প্রথম থেকেই কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছে আম আদমি পার্টি। সেই সুর আরও চড়িয়ে অর্থমন্ত্রী অরুণ জেটলির পদত্যাগের দাবিও তুলেছে আপ। অরবিন্দ কেজরীবালের দাবি, ‘ডেলহি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন’-এর দুর্নীতি চাপা দিতেই সিবিআইকে পাঠানো হয় মুখ্যমন্ত্রীর দফতরে। ডিডিসিএ অবশ্য আগেই আপ-এর তোলা অভিযোগ উড়িয়ে দিয়েছে। বলেছে, অর্থমন্ত্রীর সঙ্গে দুর্নীতির কোনও যোগ নেই। এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন। আপের সমালোচনার জবাবে নিজের ব্লগে জেটলিও তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন।

এর পরেই আজ নতুন করে চাপ তৈরি করে মুখ খুলেছেন কীর্তি আজাদ। আর এটাকেই অস্ত্র বানিয়ে নতুন করে অরুণ জেটলি এবং কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে লড়াইয়ের অস্ত্র বানাতে চাইছে আপ।