আইপিএল শেষ। এবার ফুটবল বিশ্বকাপের প্রহর গোনা। ধোনির মাথায় ফের চ্যাম্পিয়নের শিরোপা। হায়দরাবাদকে হারিয়ে জয়ী চেন্নাই সুপার কিংস।

এর মধ্যেই সঙ্গাকারা শিরোনামে। নিজের মুগ্ধতা ব্যক্ত করলেন ময়ান্তি ল্যাঙ্গারের জন্য। যিনি আবার স্টুয়ার্ট বিনির স্ত্রী। জাতীয় দল হোক বা আইপিএল— ময়ান্তি ক্রিকেট বিশ্বে পরিচিত দুর্ধর্ষ অ্যাঙ্কর হিসেবে। ক্রিকেট শো সঞ্চালনায় তিনি অদ্বিতীয়া।

এই বিষয়ে অন্যান্য খবর

তাই ময়ান্তিকে প্রশংসায় ভাসিয়ে শ্রীলঙ্কান কিংবদন্তির টুইট, ‘‘ময়ান্তি তুমি দুরন্ত। আদ্যন্ত পেশাদার এবং বুদ্ধিমত্তার সঙ্গে সমস্ত কাজ কর। তোমার সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। আশা করি, ভবিষ্যতে ফের তোমার সঙ্গে কাজ করার সুযোগ পাব। ধন্যবাদ।’’

সঙ্গার টুইটের পর পাল্টা ধন্যবাদ জানান ময়ান্তিও। তিনি বলেন, ‘‘এমন প্রশংসা করার জন্য সঙ্গা তোমাকে ধন্যবাদ। বিশৃঙ্খলার মধ্যে তুমিও ভীষণ শান্ত থাকতে। তোমার সঙ্গে কাজ করতে পারাটা সম্মানের।’’

ক্রিকেট শো-তে ময়ান্তি ল্যাঙ্গার। —  ময়ান্তির টুইটার

আইপিএল-এও সঞ্চালিকা হিসেবে নিজের জাত চিনিয়েছেন ময়ান্তি ল্যাঙ্গার। ক্রোড়পতি লিগের বিশেষ স্পোর্টস শো ‘ডাগআউট’-এ ময়ান্তির সঙ্গে ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে দেখা গিয়েছিল স্কট স্টাইরিস, গ্রেম স্মিথ এবং কুমার সঙ্গাকারাকে। আইপিএল-এর পাশাপাশি সেই ক্রিকেট শো-ও হিট। শো-এর জনপ্রিয়তার জন্যই সঙ্গাকারার প্রশংসা পেয়েছেন ময়ান্তি ল্যাঙ্গার।