কিছুদিন আগে ফেসবুকে হঠাৎই ভেসে ওঠে এই ছবি। বাংলা টেলিভিশন জগতের অনেকেই শুধু ছবি নয়, আলোচনা করেছেন ছবির সঙ্গে লেজুড় ‘ট্যাগলাইন’টি নিয়েও। ছবিটি প্রথম পোস্ট করেন সৌরভ চক্রবর্তী তাঁর নিজের ফেসবুক প্রোফাইলে, সঙ্গে লেখেন ‘জলযোগ মিষ্টান্ন ভাণ্ডার’। এই টেলি-তারকা তাঁর সেন্স অফ হিউমরের জন্য ভীষণই জনপ্রিয় টেলি-ফ্রেটারনিটিতে। 

এই বিষয়ে অন্যান্য খবর

শুধু তো অভিনেতা নন, তিনি আবার সুলেখকও বটে এবং পরিচালকও। অনেকেই হয়তো জানেন না, অভিনয়ের ফাঁকে করপোরেট ফিল্ম তোলেন সৌরভ। আর যে কোনও কিছু নিয়েই কাব্য করা তো তাঁর বহু বছরের হবি। কাজেই তাঁর দেওয়া ফোটো ক্যাপশন তো দারুণ বুদ্ধিদীপ্ত হবেই। তবে মধুমিতাও কিন্তু ক্যাপশনের ব্যাপারে পিছিয়ে নেই। ছবিটি তিনি যখন শেয়ার করেন তাঁর প্রোফাইলে, তিনি লেখেন ‘বিক্রম ও বেতাল’। একদম আইডিয়াল কাপল, বলতেই হবে।

এবার আসা যাক, রহস্য প্রসঙ্গে। বহুজনেরই কৌতূহল, কোথায় তোলা এই ছবি। এবেলা ওয়েবসাইটকে সৌরভ জানালেন, দিন পনেরো আগে তিন দিনের জন্য মন্দারমণি ভ্রমণে গিয়েছিলেন এই টেলি-দম্পতি। উঠেছিলেন ভিক্টোরিয়া বিচ রিসর্টে। সেখানকার পুলেই এই ছবিটি তুলেছেন সৌরভ-মধুমিতার এক বন্ধু। ইতিমধ্যেই এই ছবিতে লাইক ছাড়িয়েছে ৭ হাজার, অচিরেই হয়তো এই সংখ্যা পৌঁছবে ১০ হাজারে!