‘কুইন’ ছবিতে রানি আর বিজয়লক্ষ্মীর মারমার-কাটকাট রসায়ন মনে আছে নিশ্চয়ই! যদি ভেবে থাকেন দুই অভিনেত্রীর রসায়নটা পরদার বাইরেও সমান জোরালো ছিল, ভুল করবেন।
ছবির নায়িকা ছিলেন কঙ্গনা রানাউত। বিজয়লক্ষ্মী সেজেছিলেন লিজা হেডন। তিনিই জানিয়েছেন, শ্যুটিংয়ের সময় এমনিতে তাঁদের মধ্যে কোনও বন্ডিংই হয়নি। লিজার কথায়, ‘‘পরদায় আমাদের যে কেমিস্ট্রিটা দেখা গিয়েছে, সেটার কারণ হল আমরা দু’জনেই চরিত্রে ঢুকে গিয়েছিলাম। এমনিতে বন্ধুত্ব হয়নি আমাদের।’’ কঙ্গনা নাকি নিজের মতোই থাকতে ভালবাসেন। এমনকী, অভিনয়ের সময়ও নিজের জোন থেকে বেরোতে চান না তিনি, জানিয়েছেন লিজা! ‘‘আমি ‘কুইনে’র সময় একাধিকবার দেখেছিলাম, ও জাস্ট নিজেকে গুটিয়ে নিত হঠাৎ করে,’’ বয়ান তাঁর। 
‘কুইন’ কিন্তু কঙ্গনা-লিজার একসঙ্গে প্রথম ছবি নয়! তার আগে ‘রাস্কেল্‌স’ নামে একটা ছবিতেও অভিনয় করেছিলেন দু’জনেই। তার পরেও তাঁদের মধ্যে কাজের বাইরে কোনও সম্পর্ক তৈরি হয়নি। লিজা অবশ্য ‘কুইনে’র প্রচারের সময় জানিয়েছিলেন, কঙ্গনার সঙ্গে নাকি তাঁর ‘কার্মিক কানেকশন’ রয়েছে। তা নিয়ে কথাও হয়েছে দু’জনের। ‘‘রাস্কেল্‌স’ আমাদের দু’জনের জন্যই খুব খারাপ একটা অভিজ্ঞতা ছিল। এখন ‘কুইনে’র পর আমরা দু’জনেই অদ্ভুত একটা জয়ের আনন্দ অনুভব করছি,’’ সে সময় বলেছিলেন লিজা। কিন্তু বন্ধুত্বটা যে হয়নি, এতদিনে স্বীকার করলেন!