ফ্লার্ট করাকে অনেকেই ‘শিল্প’ বলে মনে করেন। সেলেবরাও ব্যতিক্রম নন। বহু খেলোয়াড়ের এর আগে অচেনা মহিলাদের সঙ্গে ফ্লার্ট করার ঘটনা শিরোনামে এসেছে। কারোর ঘটনা প্রকাশ্যে এসেছে, কেউ আবার নিজেদের ঘটনাকে আড়ালে রাখতে সমর্থ হয়েছেন। সেই তালিকায় নাম লেখালেন তারকা ক্রিকেটার লোকেশ রাহুলও।

এই বিষয়ে অন্যান্য খবর

সোনম বাজওয়া পঞ্জাবি সিনেমায় বেশ পরিচিত নাম। বেশ কিছু হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তিনি আলোচনায় তাঁর সৌন্দর্যের জন্য। সেই বাজওয়াকেই কিনা প্রেমের প্রস্তাব পাঠালেন লোকেশ রাহুল। একদম সরাসরি, প্রকাশ্যে।

কিছুদিন আগেই সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশন ছিল, ‘‘সূর্যাস্তের দৃশ্য দেখছি এবং তোমার কথা মনে পড়ছে।’’ সেই ক্যাপশনের সঙ্গে ‘লাভ’ ইমোজি জুড়ে দেন তিনি। এর পরেই ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ইনস্টা-ছবি।

এই ছবিতেই কমেন্ট করে বসেন লোকেশ রাহুল। বেশ চপলতার সুরেই তিনি লিখে দেন, ‘‘শুধু মাত্র একটা ফোন কলের দূরে রয়েছি।’’ অর্থাৎ লোকেশ সোনমকে সরাসরি প্রেমের প্রস্তাব পাঠালেন। সোনমেরই ফোনের অপেক্ষায় রয়েছেন লোকেশ। তবে অনেক নেটিজেনই বলতে থাকেন, সোনমের সঙ্গে লোকেশের ডেটিং-পর্ব চলছে, তাই এমন প্রকাশ্যে প্রেম নিবেদন করার ‘সাহস’ দেখাতে পারলেন তারকা ক্রিকেটার।

লোকেশ রাহুলের সেই কমেন্ট...

ঘটনা যাই হোক, লোকেশের বাইশ গজে ফর্ম যেমনই থাকুক, তিনি বারে বারেই প্রণয় ঘটিত কারণে জাতীয় সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসছেন। এর আগে এলিক্সির নাহারের সঙ্গে তাঁর সম্পর্ক সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছিল। বলিউড অভিনেত্রী নিধি অগ্রবালের সঙ্গেও তাঁর ডেটিং-এর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার পরে যদিও নিধি ও লোকেশ একে অন্যের ভাল বন্ধু বলে সাফাই দিয়েছিলেন। নিধি তো একধাপ এগিয়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে লোকেশকে ‘ভাই’ বলে সম্বোধনও করেছিলেন।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সোনম-পর্ব। সোনম-লোকেশ সম্পর্ক আপাতত ট্রেন্ডিং সোশ্যাল দুনিয়ায়।