ক্রিকেট থেকে দূরে পরিবারের সঙ্গে বেশ সময় কাটাচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনি। কন্যা জিভা, স্ত্রী-র সান্নিধ্য ভালই উপভোগ করছেন তিনি। ক্রিকেট থেকে দূরে থাকলেও খবর থেকে মোটেই দূরে নেই তিনি। এবার তাঁকে দেখা গেল বলিউডের তারকাদের সঙ্গেও।

সম্প্রতি রাঁচিতে নিজেদের ছবির প্রমোশনে এসেছিলেন ‘লাভরাত্রি’-র নায়ক-নায়িকা আয়ূষ শর্মা ও ওয়ারিনা হুসেন। আয়ূষ শর্মা সম্পর্কে সলমনের বোন অর্পিতার স্বামী। এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখছেন নবাগত দু’জন। রাঁচিতে গিয়ে তাঁরা সরাসরি চলে গেলেন মাহির বাড়িতে। খুব কমই সাধারণত সিনে জগতের তারাদের সঙ্গে দেখা যায় ধোনিকে। তবে শহরে বলি তারকারা আসায় আতিথেয়তায় কার্পণ্য করেননি তিনি।

এই বিষয়ে অন্যান্য খবর

সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, ধোনি বলি তারকাদের সঙ্গে নিজের ক্রিকেট সম্পর্কে প্যাশন, হোমটাউন রাঁচিতে নিজের নতুন স্টেডিয়াম তৈরির পরিকল্পনার কথা জানিয়েছেন। অন্যদিকে ক্যামেরার সামনে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা জানান। আয়ূষ-ওয়ারিনা ক্যাপ্টেন কুল-কে অনুরোধও করেছেন যাতে প্রথম ডে-র প্রথম শো দেখতে আসেন তিনি। পরে সংবাদমাধ্যমে আয়ূষ বলেন, ‘‘এত বড় তারকা হওয়া সত্ত্বেও, উনি একদম মাটির মানুষ।’’