গত দু’বছর ডেট করছেন রোজালিন্ড রসের সঙ্গে। ২৬ বছরের রোজালিন্ড আবার মেল গিবসনের কয়েকজন সন্তানের চেয়েও বয়সে ছোট! তাঁর গর্ভেই মেলের নবম সন্তান। প্রাক্তন স্ত্রী রবিন মুরের সঙ্গে আরও সাত সন্তান রয়েছে ‘ব্রেভ হার্ট’ তারকার। প্রাক্তন পার্টনার ওকসানা গ্রেগোরিয়েভার সঙ্গে এক মেয়েও রয়েছে তাঁর।

বুড়ো-বাবাদের ক্লাব

ব্রুস উইলিস: ‘ডাই হার্ড’ তারকা ব্রুসের বয়স ৬১। তাঁর দ্বিতীয় স্ত্রী এমা হেমিংয়ের ৩৮। বছর দুয়েক আগেই মেয়ে ইভলিনের জন্ম দিলেন এমা। ব্রুসের বাবা হওয়া নিয়ে সংবাদপত্র এবং টেলিভিশন চ্যানেলে কম আলোচনা হয়নি।

 

মিক জ্যাগার: ৭২ বছর বয়সে বাবা হতে চলেছেন ‘দ্য রোলিং স্টোন্‌স’ তারকা মিক’ও। এটি তাঁর অষ্টম সন্তান। ২৯ বছর বয়সি মার্কিন ব্যালেরিনা মেলানি হ্যামরিকের সঙ্গে এই সন্তান নাকি ঠিক প্ল্যান করা ছিল না মিকের! তাঁর বড় ছেলের বয়স ৪৫, ছোট ছেলের ২৭।

রনি উড: মিকেরই ব্যান্ডমেট রনি। তাঁর স্ত্রী ৩৮ বছর বয়সি স্যালি মে মাসেই জন্ম দিলেন যমজ মেয়ে গ্রেসি আর অ্যালিসের। রনির বয়স ৬৮। এছাড়াও আরও চার সন্তানের বাবা তিনি। বড় ছেলে জেসির বয়স ৩৯।

অ্যালেক বল্ডউইন: ‘থার্টি রক’ তারকা অ্যালেকের বয়স ৫৮। দ্বিতীয় স্ত্রী হিলারিয়া কিছুদিন আগেই তাঁদের তৃতীয় সন্তান লিওনার্দোর জন্ম দিলেন। অ্যালেক তাঁর খুশির কথাও জানিয়েছিলেন তখন।

পল ম্যাকার্টনি: ‘বিটল্‌স’ তারকা পল পঞ্চমবার বাবা হয়েছিলেন ২০০৩ সালে। এখন পলের বয়স ৭৪। তখন ছিল ৬১। মেয়ে বিয়াট্রিস পলের প্রাক্তন স্ত্রী হিদার মিল্‌সের সঙ্গেই থাকে। বাবার কাছেও আসে মাঝেমধ্যে।