ডার্বিতে খেলতে নামছে দুই প্রধান। ডার্বি শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগেই ময়দানে চাঞ্চল্যকর খবর। অন্য প্রধান মহমেডানের গোলকিপার প্রিয়ন্ত সিংহের বাড়িতে বোমাবাজি করল দুষ্কৃতিরা। যা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে কামারহাটি ও বেলঘরিয়া এলাকায়। গভীর রাতে, প্রায় ২টোর তাঁর বাড়িতেই বোমাবাজি চালানো হয়েছে। এমনটাই জানা গিয়েছে।

এই বিষয়ে অন্যান্য খবর

ময়দানে বেশ পরিচিত মুখ প্রিয়ন্ত। তিনি বেলঘরিয়ায় থাকেন। সদাহাস্যময় যুবককে অন্যতম প্রতিশ্রুতিমান গোলকিপার ধরা হয়। তিনিই কিনা আক্রান্ত। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গভীর রাতে কামারহাটির ৭ নম্বর ওয়ার্ডের ডোবাপাড়ায় তাঁর বাড়ির সামনে হাজির হয় দুষ্কৃতিরা। প্রথমে বাড়ির দরজায় বেশ কয়েকবার লাথি মারা হয়। প্রিয়ন্তের বাড়ির সামনে বসে ছিলেন বেশ কিছু যুবক। তাঁদেরও মারধোর করা হয় বলে জানা গিয়েছে। এরপরে চলে যায় দু্ষ্কৃতীরা। ফিরে এসে শুরু হয়ে যায় বোমাবাজি। প্রিয়ন্তের বাড়িতে ১টা এবং স্থানীয় ক্লাবে ফেলা হয় ২টো বোমা।

ময়দানের পরিচিত মুখ প্রিয়ন্ত সিংহ। — গোলকিপারে ফেসবুক

এর পরেই পুলিশ আসার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে পালিয়ে যায় দুষ্কৃতিরা। পরে প্রিয়ন্ত সিংহ থানায় দুই দুষ্কৃতীর নামে অভিযোগ দায়ের করে। প্রিয়ন্তকে ফোনে ধরা হলে তিনি আতঙ্কিত গলায় বলেন, ‘‘স্থানীয় ক্লাব সংক্রান্ত কারণে ঈর্ষার বশে আমার বাড়িতে হামলা চালানো হল। পুলিশ আমাকে আশ্বস্ত করেছেন।’’ কোনও রকম ঝুটঝামেলায় জড়ান না প্রিয়ন্ত। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।