আমরাই মোহনবাগান পরিবারের উদ্যোগে, জঙ্গলমহল ব্যাকওয়ার্ড এডুকেশনাল ট্রাস্টের সহযোগিতায় এবং মোহনবাগান পরিবারের সদস্য ও জেলার বিশিষ্ট ক্রীড়া প্রশাসক সন্দীপ সিংহের সহায়তায় বৃহস্পতিবার সামাজিক দায়বদ্ধতার অনুষ্ঠান হয়ে গেল বরজু প্রাথমিক বিদ্যালয়ে।

কলকাতা থেকে আগত সদস্যদের আদিবাসী নৃত্যের মাধ্যমে বরণ করে নেন এলাকার মহিলারা। পরিবারের সভাপতি সৌগত ঘোষ স্বাগত ভাষণের মাধ্যামে অনুষ্ঠানের সূচনা করেন। স্থানীয় সমাজসেবী সঞ্জয় খামরুই সমস্ত উদ্যোক্তাদের স্বাগত জানান।

সদর উত্তর শালবনী-এর ২৫ জনের বেশি শিক্ষক-শিক্ষিকারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠানে সারাদিন ব্যপী খেলাধুলো, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং মোহনবাগান ক্লাব সম্পর্কিত বিভিন্ন অনুষ্ঠান এলাকার বিশিষ্ট মানুষজন এবং ‘আমরাই মোহনবাগান পরিবার’-এর সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হয়।

এই এলাকার মূলত আদিবাসী অনগ্রসর ও আর্থিক ভাবে পিছিয়ে থাকা পরিবারগুলির বাচ্চাদের শীতের কম্বল এবং ক্রীড়া-পড়াশোনার সরঞ্জাম দেওয়া হয়। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন শালবনি পঞ্চায়েত সমিতির সভাপতি নেপাল সিংহ ও বিশিষ্ট সমাজসেবী কাশেম খাঁ,রামপদ মাহাত,কৃষেন্দু বিষয়ী,শান্তনু দে প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন সন্দীপ সিংহ ও নির্মাল্য মুখোপাধ্যায়। উপস্থিত দর্শকদের মধ্যে লালমোহন মাহাত-র দলের ঝুমুর ও বিভীষণ চালকের লোকগীতি ব্যাপক উদ্দীপনার সৃষ্টি করে।