টেলিপর্দায় কুকারি শো একটা সময় পর্যন্ত ছিল তারকা-নির্ভর। অর্থাৎ হয় কোনও তারকা অভিনেত্রী শো হোস্ট করছেন অথবা শো-এ আমন্ত্রিত হয়ে আসছেন যাঁরা, তাঁরাও পাবলিক ফিগার। এই মডেল থেকে বেরিয়ে এসে একেবারেই অন্য ভাবে শুরু হয়েছিল সুদীপা চট্টোপাধ্যায়ের কুকারি শো। 

এই বিষয়ে অন্যান্য খবর

‘‘আমি চেয়েছিলাম এমন একটা শো হবে যেখানে আমার পাশে যে মানুষটি দাঁড়িয়ে রয়েছেন, তিনিই হবেন সেলিব্রিটি। প্রত্যেকটা মানুষের জীবন নিয়েই এক একটা উপন্যাস লেখা যায়। আমি চেয়েছিলাম যে আমার শো-এ যাঁরা আসবেন, তাঁদের সুখ-দুঃখ-ভাললাগা-না পাওয়া এই সবকিছুই উঠে আসবে রান্নার ফাঁকে ফাঁকে’’, এবেলা ওয়েবসাইটের সঙ্গে লাইভ আড্ডায় এসে জানালেন সুদীপা চট্টোপাধ্যায়।

বেশ কয়েক মাস হল রান্নাঘর থেকে বিরতি নিয়েছেন তিনি। চিত্রনাট্যকার-প্রযোজকের গুরুদায়িত্ব সামলাচ্ছেন। ‘বাজলো তোমার আলোর বেণু’ ধারাবাহিকের গল্প-চিত্রনাট্য তাঁরই। কিন্তু ইদানীং একটু বেশি সময় গৃহবন্দি থাকছেন তিনি। এই নিয়ে বেশ কিছুদিন ধরেই তাঁর অনুগামী দর্শকের মধ্যে জল্পনা চলছিল। তবে কি সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের পরিবারে কোনও নতুন সদস্য আসতে চলেছে?

এবেলা ওয়েবসাইটের সঙ্গে লাইভ আড্ডায় এসে জানালেন তিনি যে সুখবর সত্যিই একটা রয়েছে। পাশাপাশি উঠে এল তাঁর ছোটবেলার কথা, তাঁর ঘর-সংসারের কথা। দেখে নিতে পারেন সম্পূর্ণ লাইভ আড্ডাটি নীচের লিঙ্কে ক্লিক করে—