স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা-বার্তার ঢেউ। প্রত্যেকের মুখেই দেশাত্মবোধের বাণী! দেশের নামী দামি সেলেবরাও তাঁদের ফ্যানদের শুভেচ্ছা জানালেন নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। এর মধ্যে ব্যতিক্রম মহেন্দ্র সিংহ ধোনি। স্বাধীনতা দিবসে তাঁর শেয়ার করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল। এই ভিডিওয় মাহিকে দেখা যাচ্ছে, এক খুদেকে ‘সারে জাহাসে অচ্ছা’ শেখাচ্ছেন।

এই বিষয়ে অন্যান্য খবর

বাইশ গজে বারেবারেই ঠোক্কর খাচ্ছেন বিরাট কোহলিরা। ইংল্যান্ডে ম্যাচের পর ম্যাচ কার্যত লজ্জাজনক হার স্বীকার করে নিচ্ছে বিরাট কোহলি ব্রিগেড। এর মধ্যেই ধ্বনি উঠেছে ধোনিকে টেস্টে ফেরানোর হোক। ব্যাট হাতে টেস্টে না থাকলেও নিয়মিত ধোনি সংবাদের শিরোনামে থাকছেন।

সীমিত ওভারের ক্রিকেট খেলে দেশে ফিরেই ধোনি সস্ত্রীক হাজিরা দিয়েছেন প্রফুল্ল পটেলের মেয়ে পূর্ণার বিয়েতে। সেখানে তাঁর বাথরুম-ভিডিও ভাইরাল হয়েছিল। তার পরে বাহুবলি অবতারে ঝর্ণার জলে স্নান-দৃশ্যের হ্যাংওভার এখনও কাটেনি নেটিজেনদের। এবার এক মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনী ভিডিও-র দৌলতে ফের প্রচারের লাইম লাইটে ধোনি।

সেই ভিডিও-তে দেখা যাচ্ছে, ধোনি এক খুদে মেয়েকে গান শেখাচ্ছেন। ‘সারে জাহাসে অচ্ছা’ গানটির কথায় গড়বড় করে ফেলেছিল সেই পুঁচকি। তাঁকেই ধোনি শিখিয়ে দিলেন কীভাবে কথা ও উচ্চারণ নির্ভুল রেখে গান গাইতে হয়। সেই ভিডিও-ই এখন সোশ্যাল দুনিয়ায় ট্রেন্ডিং।

দেখুন সেই ভিডিও...