ফিরলেন চাঁদ নবাব। হ্যাঁ, চাঁদ নবাব সেই পাকিস্তানি সাংবাদিক, ক্যামেরার সামনে যাঁর সংবাদ পরিবেশনের ভঙ্গী দেখে হেসে কুটোপাটি হয়েছিলেন দু’দেশের মানুষ। সোশ্যাল মিডিয়ায় চাঁদ নবাব এতটাই জনপ্রিয় হন যে তাঁর অনুকরণে ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫) ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির চরিত্রটি তৈরি হয়েছিল। 

সেই চাঁদ নবাবের প্রত্যাবর্তন ঘটল। এবারে করাচির পানের মাহাত্ম্য ব্যাখ্যা করতে গিয়ে ক্যামেরার সামনে নাকাল হতে হল পাকিস্তানের এই টিভি সাংবাদিককে। বার দশেকের চেষ্টাতেও অবশ্য সফল হননি চাঁদ নবাব। পাক সাংবাদিকের এই পান পর্বই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই বিষয়ে অন্যান্য খবর

নতুন ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পাক টিভি চ্যানেলের হয়ে উর্দুতে করাচির পানের জনপ্রিয়তা এবং তাঁর স্বাদের রহস্য দর্শকদের সামনে উপস্থাপনা করার চেষ্টা করছেন চাঁদ নবাব। তৃতীয় বারের চেষ্টায় তিনি প্রায় সফল হয়েওছিলেন। কিন্তু কথা বলতে বলতে পান মুখে দিতে গিয়েই হোঁচট খান! 

দেখুন সেই ভিডিও, সৌজন্যে- আসলাম বৈগাল/ ইউটিউব

হাল না ছেড়ে তার পরেও অবশ্য চেষ্টার কসুর করেননি চাঁদ নবাব। ব্যর্থ হয়ে মাঝেমধ্যে নিজেই নিজের উপরে বিরক্তি প্রকাশও করে ফেলেছেন। সঙ্গী চিত্রগ্রাহক এবং পানের দোকানের কর্মীরাও অবশ্য চাঁদ নবাবের প্রচেষ্টা সফল করার জন্য যথেষ্ট ধৈর্যের পরিচয় দিয়েছেন। কিন্তু তাতেও এক বারে নিজের গোটা বক্তব্য শেষ করতে পারেননি চাঁদ নবাব। আসলে তাঁর মনের ভিতরে পান নিয়ে আবেগ, ভাবনা ছিল, চেষ্টারও কসুর ছিল না। শুধু ভাগ্যই তাঁর সঙ্গ দেয়নি। 

বছর দশেক আগেও অবশ্য এভাবেই জনপ্রিয় হয়েছিলেন চাঁদ নবাব। সেবার তিনি পাকিস্তানের একটি স্টেশনে দাঁড়িয়ে ইদ নিয়ে সংবাদ পরিবেশনের চেষ্টা করছিলেন। সেবারেও বার বার ট্রেন যাত্রীরা চাঁদ নবাবের চেষ্টা ব্যর্থ করেছিলেন। সেই ভিডিও তুমুল জনপ্রিয় হয়। এবারও নিজের জনপ্রিয়তার প্রতি সুবিচারই করেছেন এই পাক সাংবাদিক। ফের দু’দেশের মানুষের মন জয় করে নিয়েছেন তিনি!