নোকিয়ার তিনটি নতুন ফোন বাজারে আসার খবর নতুন নয়। নোকিয়া ৩,৫,৬— এর মধ্যে সবচেয়ে সস্তা হল নোকিয়া ৩। ৯৪৯৯ টাকাতেই পাওয়া যাচ্ছে এই ফোন। এ বার নোকিয়া ৩ নিয়ে বাজারে এল নতুন খবর। 

নোকিয়া ৩ কিস্তিতে কেনার একটি নতুন অফার দেওয়া হচ্ছে। শূন্য শতাংশ সুদে এই ফোন কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। ৬ বা ৭ মাসের কিস্তিতে কেনা যাবে এই ফোন। 

নোকিয়া ৩-এর সাফল্যের পরে এইচএমডি গ্লোবাল জুটি বেঁধেছে হোম ক্রেডিট ইন্ডিয়ার সঙ্গে। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, এইচএমডি-এর কাস্টমার কেয়ার এগজিকিউটিভ জানিয়েছেন, কেনার সময় ২,০০০ টাকা ডাউন পেমেন্ট করতে হবে। বাকিটা দিতে হবে ইএমআইতে। 

ঘরে বসে এই অফার সম্পর্কে জানতে  ৯০০৪৬৯০০৪৬— এই নম্বরে মিসড কল দিলেই আপনার ফোনে চলে আসবে আপনার শহরে কোন কোন স্টোরে এই সুবিধা পাওয়া যাবে তার বিবরণ। অথবা হোম ক্রেডিট ইন্ডিয়ার ওয়েবসাইটে গেলেও এ ব্যাপারে জানা যাবে বিশদে। 

নোকিয়া ৩ ফোনে রয়েছে প্লাস্টিক বডি ডিজাইন। রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, মিডিয়াটেক এএমটিকে ৬৭৩৭ কুয়াড-কোর প্রসেসর। ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ। ফ্রন্ট ও রিয়ার দুটি ক্যামেরাই ৮ মেগাপিক্সেলের। রিয়ার ক্যামেরায় রয়েছে এলইডি ফ্ল্যাশ। ব্যাটারি ২৬৫০ এমএএইচ। 

নোকিয়া কর্তৃপক্ষের  আশা, এই নতুন অফারে ফোনটির বিক্রিতে আসবে নতুন জোয়ার।