কেউ মাথা চুলকোচ্ছেন, তো কেউ ঘণ্টার পর ঘণ্টা ছবির দিকে তাকিয়েই বসে আছেন। কিন্তু, কেউই কোনও ভুল ছবিটি থেকে বের করতে পারছেন না। শেষে অনেকে তো ধুত্তেরি বলে পালিয়ে যাচ্ছেন। কিন্তু, এই একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  

সকলেরই প্রশ্ন, ছবিটি কোথায় তোলা হয়েছে? এই মেয়েরা কারা? কিন্তু, সেসব বলা যাচ্ছে না। কারণ, কোনওভাবে ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। আর এরপরই তা ছড়িয়েছে পড়েছে নেট দুনিয়ায়। গুগল সার্চ থেকে ফেসবুক, টুইটার— সর্বত্রই ছেয়ে গিয়েছে এই ছবি। 

যাঁরা খবরটি পড়ছেন, তাঁদেরকে পরামর্শ, ভাল করে ছবিটি লক্ষ্য করুন। এখনও যদিও আপনারা ছবিটির ভুল ধরতে না পারেন, তা হলে আনন্দে হাততালি না দিয়ে উপায় নেই। 

কারণ, এই ছবিটির পিছনে দেখুন একজন পুরুষ দাঁড়িয়ে আছেন। তাঁর মুখের সঙ্গে এই বিকিনি পরিহিত মহিলাদের মুখের মিল খুঁজে পাবেন। আসলে মেয়েদের মুখের উপরে পুরুষটির মুখ ফোটোশপ করে বসিয়ে দেওয়া হয়েছে। মেয়েদর মতো লুক দেওয়ার জন্য পুরুষ মানুষের মুখের উপরে মেয়েদের মতো চুল ফোটোশপ করে দেওয়া হয়েছে। ছবিতে এটাই ভুল যে, মেয়েগুলির মুখ আসল নয়। 

একজন তো স্বীকার করেছেন, ছবির ভুল বের করতেই তাঁর ৯ ঘণ্টা সময় লেগে গিয়েছিল। জানা গিয়েছে, ২০০৩ সালে এই ছবিটি মর্ফ করেছিলেন এক ব্যক্তি। সম্প্রতি ছবিটি প্রথমে ইনস্টাগ্রামে আপলোড হয়। পরে তা ফেসবুকেও ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন... 

নোট বাতিলের রাতেই কীভাবে এই যুবতীর হাতে এল ২০০০ টাকার রাশি রাশি বান্ডিল? 

ধর্ষণের আতঙ্কের থেকেও বড় জীবন বাঁচানো, আত্মকথায় বলছেন এক ধর্ষিতা