কোর্টের ভিতরে যেমন প্রতিপক্ষকে স্ম্যাশ করেন, ঠিক তেমনই টুইটারে একের পর এক ‘স্ম্যাশ’ মারলেন পিভি সিন্ধু। 

ইন্ডিগো এয়ারলাইন্সের এক কর্মীর বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন হায়দরাবাদের চ্যাম্পিয়ন প্লেয়ার। তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছেন ইন্ডিগোর এক গ্রাউন্ড স্টাফ। সেই কথা টুইটারে লিখেছেন সিন্ধু। টুইট করে সেই গ্রাউন্ড স্টাফের নামও জানিয়ে দিয়েছেন হায়দরাবাদি কন্যা। অবশ্য সিন্ধুর এ হেন টুইটের পরে ঝড় উঠে গিয়েছে টুইটারে। গ্রাউন্ড স্টাফের নাম কেন উল্লেখ করলেন সিন্ধু, সেই কথাই জানতে চেয়েছেন সিন্ধু-ভক্তরা।

এই বিষয়ে অন্যান্য খবর

ভক্তরা তাঁকে পরামর্শ দেন, সরাসরি যেন তিনি ইন্ডিগোকে পুরো ঘটনা জানান। সিন্ধু টুইট করে ইন্ডিগোকে গোটা ঘটনা জানিয়েছেন। বলেছেন, ‘‘গ্রাউন্ড স্টাফ মিস্টার অজিতেশ আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছে। এয়ারহোস্টেস অসীমা যখন তাঁকে ভাল ব্যবহার করার পরামর্শ দিচ্ছিলেন, তখন তিনি আমাকে অবাক করে দিয়ে অসীমার সঙ্গেও দুর্ব্যবহার শুরু করে দেন। ওঁর সঙ্গেও খুব খারাপ ব্যবহার করে অজিতেশ। এই ধরনের লোক যদি ইন্ডিগোর মতো নামী সংস্থায় কাজ করে, তাহলে সেই সংস্থার সুনাম ধুলোয় মিশে যাবে।’’ 

সিন্ধুর এ হেন অভিযোগের পরে ইন্ডিগো পাল্টা মন্তব্য করে আসামীর কাঠগড়ায় দাঁড় করিয়েছে ব্যাডমিন্টন-তারকাকে। তাদের তরফে জানানো হয়েছে, পিভি সিন্ধু ৬ই৬০৮ হায়দরাবাদ-মুম্বই ফ্লাইটে উঠেছিলেন। ওজনদার মালপত্র উপরের তাকে রাখতে তাঁকে অনুরোধ করা হয়। সিন্ধুকে অনুরোধ করা হয় তাঁর মালপত্র যেন অন্যত্র রাখা হয়। কেবিনের ভিতরে ওভার সাইজড মালপত্র রাখা ঠিক নয়। অন্য যাত্রীদের সমস্যার কারণ হতে পারে।’’ ইন্ডিগোর বক্তব্য অনুযায়ী, সিন্ধুর সঙ্গে কথোপকথনের সময়ে তাদের কর্মী শান্তই ছিলেন।