একতা কপূর খুব তাড়াতাড়ি লঞ্চ করতে চলেছেন বালাজি টেলিফিল্মসের নতুন মোবাইল অ্যাপ এএলটি বালাজি। এই অ্যাপটি ডাউনলোড করলে ইউজাররা চলতে-ফিরতে, অফিসে বসেই দেখতে পাবেন সিরিয়াল। বালাজি টেলিফিল্মস লিমিটেড এই অ্যাপের জন্য তৈরি করছে একাধিক ওয়েব-সিরিজ যেগুলি টিভির পর্দায় নয়, দেখা যাবে এই অ্যাপে। যেমন কিছুদিন আগেই জানা গিয়েছে যে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’ উপন্যাসের অনুপ্রেরণায় তৈরি হচ্ছে একটি সিরিজ, যেখানে দেবদাসের মতোই থাকবে একটি নারী চরিত্র। 

তেমনই আর একটি ওয়েব-সিরিজ তৈরি হবে নেতাজি সুভাষচন্দ্র বসুর জীবন অবলম্বনে। সেই চরিত্রের জন্যই মনোনীত করা হয়েছে ‘কাই পো চে’ অভিনেতা রাজকুমার রাওকে। মুম্বইয়ের একটি ট্যাবলয়েডে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রাজকুমার এখন ‘বহন হোগি তেরি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। কাজেই নেতাজি সিরিজের কাজ শুরু হতে এখনও কিছুটা দেরি আছে। কিন্তু তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ইতিমধ্যেই ওই সিরিজের জন্য হোমওয়র্ক করতে শুরু করেছেন তিনি। নেতাজি সংক্রান্ত প্রচুর বই পড়ছেন।

আরও পড়ুন

পাওলির ছবির আইডিয়া নাকি চুরি করেছেন একতা কপূর 

বিমান দুর্ঘটনাতেই মৃত্যু নেতাজির! জাপানের রিপোর্ট নিয়ে এবার বিতর্ক

নেতাজির গাড়ি চালিয়েছেন! ইনিই সম্ভবত সবচেয়ে বৃদ্ধ মানুষ

একতা কপূরের এই সিরিজটি দ্বিভাষিক হবে কি না অর্থাৎ বাংলা ও হিন্দি মিশিয়ে সংলাপ থাকবে কি না, সে বিষয়ে এখনও জানা যায়নি কিন্তু রাজকুমার জানিয়েছেন যে তিনি তাঁর বাঙালি বন্ধুদের সাহায্য নিয়ে বাংলায় কথোপকথন ও উচ্চারণ অভ্যাস করছেন। নেতাজি ও ‘দেব ডি ডি’ ছাড়াও আরও দু’টি ওয়েব সিরিজ নিয়ে লঞ্চ হতে চলেছে বালাজি অ্যাপ— ‘রোমিল অ্যান্ড যুগল’ ও ‘কহতে হ্যায় অপোজিটস অ্যাট্রাক্ট’। এছাড়া ‘এয়ারলিফ্ট’ অভিনেত্রী নিমরত কউরকেও একটি প্রজেক্টের জন্য সাইন করা হয়েছে।