কোথায় কখন কী দিতে হয়, রাখি সাবন্তের চাইতে অন্য কোনও ভারতীয় নাগরিক বোঝেন কি? এই কারণেই রাখি হিট, তাঁর বদমজাজ, অনভিনয়, কিম্ভুত ফ্যাশন, অতিরিক্ত নাটুকেপনা— সবই প্যাকেজিং-মেটিরিয়াল। তবে এবারে যা ঘটিয়েছেন রাখি, তাতে তাঁর টার্গেট তিনি নিজেই।

রাখির সাম্প্রতিক দুবাই সফর নেহাতই নিরামিষ ছিল। কিন্তু এই সফরকে নমক-ঋদ্ধ করতে রাখি বেছে নিলেন নিজেকেই। দুবাই সফরের বিভিন্ন ভিডিও তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করে চলেছেন। আর তাতেই বাজিমাৎ। এই সব ভিডিও-র দৌলতে রাখির বাজার আবার চাঙ্গা। আবার তিনি সংবাদ শিরোনামে।


আরবি গয়নায় রাখি, ছবি: ইনস্টাগ্রা

রাখির পোস্ট করা ভিডিওগুলি দেখে মালুম হচ্ছে, তিনি বেদম মজায় কাটিয়েছেন দুবাই-বাস। আরবি কেতার গয়নাগাঁটি পরে বেদম জমিয়েছেন সেখানে। মলভ্রমণ, শো-মাতানোর ভিডিওবাজি সেরে দেশে ফিরেও সেই অভ্যেস ছাড়তে পারেননি তিনি, তার প্রমাণ পাওয়া গেল অটো রিকশায় সওয়ার রাখির এক ভিডিও থেকে। তিনি জানিয়েছেন, তাঁর গাড়ির চালক একটা ছোট দুর্ঘটনা বাধানোয় তাঁকে অটো-বিহারিনী হতে হয়েছে। তাঁর নিজের ড্রাইভিং লাইসেন্স নেই।

দেখুন সেই ভিডিও

 

মাথায় দুবাই-স্কার্ফ জড়িয়ে নিজেকে ‘সন্ত্রাসবাদী’-র মতো লাগছে বলে আত্মকৌতুকও করেছেন মন্তব্য-বাক্সে। তবে নিন্দুকে বলছে, রাখি তো ট্যাক্সিও নিতে পারতেন, তার বদলে অটো রিকশা নিলেন কেন? দেখানেপনার জন্য নয় তো? তাতে অবশ্য দমার পাত্রী রাখি সাবন্ত নন। তিনি জানেন, নিন্দুকেরও এন্টারটেনমেন্ট দরকার!