রিলায়েন্স জিও মানেই নতুন নতুন অফার আর গ্রাহকদের জন্য সস্তায় রিচার্জের সুযোগ। প্রথম থেকেই এই নীতিতে বাজার দখলের যুদ্ধে নেমেছে মুকেশ অম্বানীর সংস্থা। আবারও রিলায়েন্স জিও-র গ্রাহকদের জন্য সুখবর। 

কারণ, চারটি পে-ওয়ালেট এবং অনলাইন রিচার্জের ক্ষেত্রে ক্যাশবাক পাবেন জিও গ্রাহকরা। তাও একেবারে কম নয়, ৭৫ থেকে ১৫৯ টাকা পর্যন্ত। এক নজরে দেখে নিন, ঠিক কী কী পদ্ধতিতে রিচার্জ করলে আপনি ক্যাশব্যাক পাবেন—

অ্যামাজন

অ্যামাজন ডট ইন-এর অ্যামাজন পে ব্যালান্সে জিও-র ৩০৯ টাকা বা তার বেশি রিচার্জ করলেই ৯৯ টাকা ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। তবে, যাঁরা প্রথমবার অ্যামাজন পে ব্যালান্সে রিচার্জ করবেন, তাঁরাই এই ক্যাশব্যাক পাবেন। ১৯ অগস্ট পর্যন্ত এই অফার চালু থাকবে। রিচার্জের সাতদিনের মধ্যেই এই ক্যাশব্যাক পাওয়া যাবে। পরবর্তী রিচার্জগুলির ক্ষেত্রে ২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। যদিও, সবমিলিয়ে একজন গ্রাহক তিনশো টাকার বেশি ক্যাশব্যাক পাবেন না।

মোবি ক্যুইক

মোবি ক্যুইক থেকে রিলায়েন্স জিও-র ৩৯৯ টাকার রিচার্জ করলে ৫৯ টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে (কোড- JIOMBK)। আর প্রথমবার যাঁরা মোবিক্যুইক থেকে রিচার্জ করবেন, তাঁরা ১৫৯ টাকার ক্যাশব্যাক পাবেন (কোড- NEWJIO)। তবে প্রথমবারেও ৩৯৯ টাকার রিচার্জ করলেই এই অফার পাওয়া যাবে।

এই বিষয়ে অন্যান্য খবর

ফোন পে (PHONE PE)

ফ্লিপকার্টের ফোন পে থেকে জিও-তে তিনশো টাকা বা তার বেশি রিচার্জ করলেই ৭৫ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফারটি ২১ অগস্ট পর্যন্ত প্রযোজ্য থাকবে। তবে একটি জিও অ্যাকাউন্ট থেকে একবারই এই ক্যাশব্যাক পাওয়া যাবে। 

পেটিএম

পেটিএম থেকেও জিও-তে তিনশো টাকা বা তার বেশি রিচার্জ করলে ৭৬ টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। তবে কারা এই ক্যাশব্যাক পাবেন, তা নিয়ে কিছুটা ধোঁয়াশা রয়েছে বলে একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকে দাবি করা হয়েছে।