টেলিকম দুনিয়াতে এক নম্বর জায়গা গড়ে তুলতে কোনও সুযোগ ছাড়তে রাজি নয় রিলায়েন্স জিও। অন্য সংস্থা সস্তার প্ল্যান আনলে, সঙ্গে সঙ্গেই পাল্টা জবাব দেয় রিলায়েন্স জিও। এবারে গ্রাহকদের সুবিধার কথা ভেবে আরও এক প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রিলায়েন্স জিও তিনটি স্যাশে প্যাক নিয়ে এল। এগুলি হল ১৯ টাকা, ৫২ টাকা এবং ৯৮ টাকার প্ল্যান। পকেট হালকা থাকলে এই প্রিপেড প্ল্যানগুলি সহজেই গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। 

১৯ টাকার প্ল্যানটি রিচার্জ করলে পাওয়া যাবে মোট ০.১৫ জিবি ৪জি ডেটা। এই পরিমাণ ডেটা ব্যবহার করা হয়ে গেলে ডেটা স্পিড গিয়ে দাঁড়াবে ৬৪ কেবিপিএস-এ। এছাড়াও পাওয়া যাবে ফ্রি লোকাল এবং এসটিডি ভয়েস কল। ২০টি এসএমএস ফ্রি পাওয়া যাবে এই প্যাকে। এর প্যাকটির বৈধতা ১ দিন। 

৫২ টাকার স্যাশে প্যাকে মোট ১.০৫ জিবি ৪জি ডেটা পাওয়া যাবে। সাত দিনের এই প্যাকে রোজ ০.১৫ জিবি করে ডেটা ব্যবহার করা যাবে। এই পরিমাণ ডেটা ব্যবহার করা হয়ে গেলে ডেটা স্পিড গিয়ে দাঁড়াবে ৬৪ কেবিপিএস-এ। এছাড়াও ফ্রি ভয়েস কল ও ৭০টি ফ্রি এসএমএস পাওয়া যাবে। 

৯৮ টাকার প্যাকে মোট ২.১ জিবি ৪জি ডেটা পাওয়া যাবে। ১৪ দিন এই প্যাকটির ভ্যালিডিটি থাকবে। দিনে ০.১৫ জিবি করে ডেটা ব্যবহার করা যাবে। এ ছাড়াও প্যাকটি রিচার্জ করলে পাওয়া যাবে ফ্রি ভয়েস কল এবং ১৪০টি ফ্রি এসএমএস।