ধোনি-সাক্ষী-জিভাকে প্রায়ই ইনস্টাগ্রামে মজার মজার ভিডিওয় দেখতে পাওয়া যায়। কিছুদিন আগেই ধোনির হেয়ার ড্রেসারের পোস্ট করা একটি মজার ভিডিওয় ধোনিকে নাচতে দেখা গিয়েছিল। পাশে ছিলেন সাক্ষী। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল।

এবার ফের ইনস্টাগ্রামে ধোনির ভিডিও ভাইরাল। পোস্ট করেছেন স্ত্রী সাক্ষী। একটা নয়, জোড়া ভিডিও!  যেখানে ধোনি ও সাক্ষীকে খুনসুটি করতে দেখা যাচ্ছে।

আপাতত এক মাস ক্রিকেটের বাইরে ধোনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষের পর ডিসেম্বরে ফের জাতীয় দলের জার্সিতে দেখা যাবে মাহিকে। সীমিত ওভারের ক্রিকেটেও ধোনির অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্ন উঠেছে। তবে ধোনির ‘কুল কুল’ অ্যাটিটিউড দেখে তা বোঝার উপায় নেই।

যাইহোক, সাক্ষীর সাম্প্রতিক পোস্ট করা ভিডিওর প্রথমটিতে দেখা যাচ্ছে, ক্যামেরার  সামনে অভিব্যক্তিহীনভাবে দাঁড়িয়ে রয়েছেন ধোনি। দূর থেকে সাক্ষী ধোনি আঙুল নাড়িয়ে মজার অঙ্গভঙ্গি করছেন। দ্বিতীয় পোস্ট করা ভিডিওয় আবার দেখা যাচ্ছে তোয়ালে ঢাকা এক ব্যক্তি। তাঁকে দেখানোর পরেই ক্যামেরার লেন্স ঘুরে যাচ্ছে প্লেনের বিমানসেবিকাদের দিকে। অর্থাৎ সুন্দরী বিমানসেবিকাদের থেকে ‘হ্যান্ডসাম’ স্বামীকে বাঁচাতে ধোনির মুখে তোয়ালে ঢেকে দিয়েছেন স্বয়ং সাক্ষী।

এই বিষয়ে অন্যান্য খবর

কে না জানে, ধোনির প্রথম প্রেম কিন্তু বিমানসেবিকার সঙ্গেই হয়েছিল। তাই কী এত সতর্কতা সাক্ষীর? দুটো ভিডিওরই ক্যাপশন, ‘‘ট্র্যাভেল ডায়েরিজ।’’

যাইহোক, বাইশগজে সাম্প্রতিককালে যতই বিপর্যয়ের সম্মুখীন হোন না কেন, স্ত্রীর সান্নিধ্যে ধোনি যে ভালই সময় কাটাচ্ছেন, তা আর বলার অপেক্ষা রাখে না!

দেখুন জোড়া ভিডিও...