এক সময়ে তাঁদেরকে ‘কর্ণ-অর্জুন’ নামে একসঙ্গে ডাকা হতো। তার পরে ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনে কথা কাটাকাটির সঙ্গে প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল শাহরুখ খান ও সলমন খানের। তার পরে ২০১৬ সালে ‘বিগবস’-এর মঞ্চে একসঙ্গের আবির্ভাব। কিন্তু বন্ধুত্বের সম্পর্ক জোড়া লাগেনি। 

এই বিষয়ে অন্যান্য খবর

শাহরুখ খান ও সলমন খান এখন দুই মেরুর মানুষ হলেও, দু’জনের সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু তা বলে দু’জনের সঙ্গে এক স্ক্রিনে ক্যাটরিনাকে দেখা যাবে? এমনটাই হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর ষষ্ঠ সিজনে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এমনই জানা গিয়েছে। 

তবে সত্যিই যদি একসঙ্গে তিন তারকার আগমন হয় এই চ্যাট শোয়, তা হলে সেই এপিসোড নিয়ে যে বি-টাউনে নতুন চর্চা শুরু হবে, তা বলাই বাহুল্য। ক্যাটরিনার সঙ্গে সলমনের রসায়ন, এসআরকে- সলমনের বন্ধুত্বে চিড়, দু’জনের মধ্যে নিঃশব্দ প্রতিযোগিতা— এই সব আড্ডায় উঠে আসার সম্ভাবনা প্রবল। আর সবথেকে বেশি নজর কাড়বে, ক্যাটরিনা বলিউডের এই দুই সুপারস্টারের মধ্যে কীভাবে সমতা বজায় রাখেন। 

প্রসঙ্গত, আগামী ২১ অক্টোবর শুরু হবে ‘কফি উইথ কর্ণ’। প্রথম এপিসোডে প্রথমে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার আসার কথা ছিল। কিন্তু বিরুষ্কা জুটিকে পরের কোনও এপিসোডে দেখা যাবে। প্রথম এপিসোডে কর্ণ জোহরের বিপরীতে থাকবেন ঈশান খট্টর ও জাহ্নবী কপূর।