‘আমি এমন একটা শোয়ের অংশ হতে চাই না। এমনকী, এমন শো আমি দেখতেও চাইব না।’ বলেও হুমকি দিলেন সলমন খান। কেন এমন কথা বললেন ভাইজান? আসলে তিনি একথা বললেন অত্যন্ত রেগে গিয়ে। ‘উইকেন্ড কা ভার’ শুরু হয়েছে সলমনের তত্ত্বাবধানে। আর সেখানেই এমন ক্ষিপ্ত মেজাজে দেখা গেল সল্লু মিঁয়াকে।

এই বিষয়ে অন্যান্য খবর

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই এপিসোডের শুরু হয় অনুপ জালোটা ও শ্রীসন্থকে দিয়ে। তাঁরা এই মুহূর্তে ‘সিক্রেট রুম’-এ রয়েছেন। শ্রীসন্থ জানিয়েছিলেন, তিনি এই হাউসের কিছু বক্তব্যের মুখোশ খুলে দিতে চান। সলমন শ্রীসন্থের কাছে তাঁর পরিকল্পনা জানতে চান। 

পরে সলমন দীপিকা ও সুরভির সঙ্গেও কথা বলেন। কিন্তু সল্লু মিঁয়া মেজাজ হারান শিবাশিসের দীপককে আক্রমণ করার বিষয়ে। তিনি শিবাশিসকে বোঝাতে চেষ্টা করেন শারীরিক ভাবে আক্রমণ করার প্রতিক্রিয়া কী হতে পারে। কিন্তু শিবাশিস অনড় ছিলেন নিজের বক্তব্য। তিনি নিজের পক্ষেই কথা বলে যাচ্ছিলেন। তখনই মেজাজ হারিয়ে ফেলেন সলমন। তিনি সৃষ্টি ও সাবার মারামারির প্রসঙ্গও তোলেন। বাড়ির সদস্যরা একমত হন, সৃষ্টিকে বেশ মারধর করা হয়েছে। এর পরই সলমন বলেন, ‘‘আমি এমন একটা শোয়ের অংশ হতে চাই না। এমন শো আমি দেখতেও চাইব না।’’