ইভ টিজিংয়ের শিকার খোদ সানিয়া মির্জা। অভিযুক্ত আবার যে কেউ নন, বাংলাদেশি তারকা ক্রিকেটার সাব্বির রহমান। এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন সানিয়ার স্বামী শোয়েব মালিক।

এই বিষয়ে অন্যান্য খবর

বাংলাদেশি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিস’-কে করা অভিযোগে সরাসরি সাব্বিরকে অভিযুক্ত করেছেন শোয়েব। সেখানে স্পষ্ট বলা রয়েছে, একবার-দু’বার নয় চার বার সাব্বির উত্যক্ত করেছিলেন সানিয়াকে। ঘটনাটি অবশ্য এখনকার নয়। চার বছরের পুরনো। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টে খেলতে শোয়েবের সঙ্গেই সানিয়া হাজির হয়েছিলেন পদ্মাপাড়ে।

এর আগে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন সাব্বির। কয়েক মাস আগেই গ্যালারিতে বসে থাকা সমর্থকের সঙ্গে দুর্ব্যবহারের কারণে বিসিবির পক্ষ থেকে নির্বাসিতও হয়েছিলেন। পাশাপাশি, সাম্প্রতিককালে ফেসবুকের মিম-কে কেন্দ্র করে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীকে গালিগালাজও করেছেন। সেই কারণে ছ’মাসের নির্বাসনে পাঠাতে পারে বিসিবি। এখানেই শেষ নয়, বিপিএল-এর সময়ে এক বার হোটেলে মহিলা নিয়ে আসায় জরিমানা দিতেও হয়েছিল। এশিয়া কাপেও সাব্বির জায়গা পাননি বাংলাদেশের জাতীয় দলে।

তবে এ বারের অভিযোগ আরও গুরুতর। শোয়েবের অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনি দোষী প্রমাণিত হলে, তাঁকে আজীবন নির্বাসনে পাঠাতে পারে বাংলাদেশের ক্রিকেট সংস্থা। যদিও বিসিবি কিংবা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে শোয়েব মালিকের অভিযোগের কথা জানানো হয়নি। তবে বাংলাদেশের প্রচারমাধ্যমের খবর এমনটাই।