বিরাট কোহলি বিয়ে করেছিলেন গত বছর ডিসেম্বরে। আগামী ডিসেম্বরেও বিয়ে করতে চলেছেন জাতীয় দলের আর এক প্রতিশ্রুতিমান ক্রিকেটার সঞ্জু স্যামসন। নিজের ফেসবুক পোস্টে রবিবার রাতের দিকেই তিনি নিজের বিয়ের খবর পোস্ট করেন।

মহেন্দ্র সিংহ ধোনি ছেড়ে দিয়েছেন জাতীয় দলে তাঁর রাজ্যপাট। তাঁর ফেলে আসা সিংহাসনে বসার অন্যতম দাবিদার কেরলের এই উইকেটকিপার ব্যাটসম্যান। ঋষভ পন্থ অবশ্য এই মুহূর্তে জাতীয় দলে সবথেকে গ্রহণযোগ্য নাম। তবে সঞ্জু স্যামসনও লড়াইয়ে রয়েছেন।

এই বিষয়ে অন্যান্য খবর

জাতীয় দলের হয়ে একমাত্র টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন সেই তিন বছর আগে। ২০১৪’তে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিতওভারের সিরিজে ১৭ জনের স্কোয়াডে থাকলেও সুযোগ পাননি মাঠে নামার। টেস্ট ও ওয়ানডে’তে এখনও ডাক পাওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি। জাতীয় দলে সেরকমভাবে দেখা না গেলেও ঘরোয়া ক্রিকেটে আইপিএল-এ পরিচিত মুখ সঞ্জু। ২০১২’তে কেকেআর-এর জার্সিতে আইপিএল-এ পা রাখেন তিনি। তারপর একে একে খেলেছেন রাজস্থান রয়্যালস, দিল্লি ডেয়ারডেভিলস-এর হয়ে।

সেই সঞ্জুই নিজের ফেসবুক পোস্টে বান্ধবী চারুর সঙ্গে ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা করে দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘‘২০১৩ সালের ২২শে অগস্ট ওঁকে হাই বলে মেসেজ করেছিলাম। সেদিন থেকে আজ পর্যন্ত- পাঁচ বছর অপেক্ষা করেছিলাম ওঁর সঙ্গে ছবি দিয়ে গোটা বিশ্বকে জানাব, আমি স্পেশ্যাল মেয়েকে ভালবাসি। আমি বহুসময় একসঙ্গে কাটিয়েছি। তবে প্রকাশ্যে হাঁটতে পারিনি। আজ দুই পরিবারের বাবা-মা’কে ধন্যবাদ জানাতে চাই আমাদের সম্পর্ক মেনে নেওয়ার জন্য। তোমার সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত অনাবিল খুশি এনে দেয়।’’

চারুর পিতা রমেশ কুমার পেশায় একজন সাংবাদিক। তিনি জানিয়েছেন ২২ডিসেম্বর বিয়ে হতে চলেছে সঞ্জু-চারুর।