দ্বিতীয় বারের জন্য বাবা হলেন শাহিদ কপূর। বুধবার রাতেই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে এক সন্তানের জন্ম দেন অভিনেতার স্ত্রী মীরা রাজপুত।

এই বিষয়ে অন্যান্য খবর

 গত এপ্রিল মাসেই জানা গিয়েছিল মীরার দ্বিতীয়বার গর্ভবতী হয়েছিলেন। স্ত্রী-র অন্তঃস্বত্ত্বা হওয়ার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শাহিদ। সেই সময় ইনস্টাগ্রামে মেয়ে মিশার একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘‘বিগ সিস্টার।’’

 

শাহিদ কিংবা মীরা-কেউই তাঁদের দ্বিতীয় সন্তানের আগমনের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করলেও খবরটি প্রকাশ হয়ে পড়ে। জানা যায়, শাহিদ-মীরা সুখবরের অপেক্ষা করছেন। কিছুদিন আগে মীরার ‘লেমন থিমড’ বেবি শাওয়ারের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

বুধবার রাতেই শাহিদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন। তার পর সেখান থেকেই হিন্দুজা হাসপাতালে গিয়েছিলেন। কিছুক্ষণ পরেই মীরার মা বেলা রাজপুত এবং শাহিদের মা নীলিমা আজিম হাসপাতালে চলে গিয়েছিলেন। অবশেষে সুখবর শোনা গেল। জানা গিয়েছে, পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মীরা। 

২০১৬ সালে মীরা কোলে এসেছিল মিশা। বর্তমানে পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন শাহিদ। অক্টোবরেই নতুন ছবির কাজ শুরু করবেন তারকা।

শাহিদ-মীরার সন্তানের জন্মের খবর আসা মাত্র শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়া| প্রসঙ্গত, চলতি সেপ্টেম্বর মাসের ২১ তারিখেই শাহিদের নতুন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’ রিলিজ করছে।