‘গেম অফ থ্রোন্‌স’ সিরিজের জনপ্রিয়তা যতটা, তাতে এই সব ছবি পেয়েই গল্প কোন দিকে এগোতে পারে, সেই জল্পনাও শুরু হয়ে যাচ্ছে! 
সম্প্রতি একইদিনে একই শ্যুটিং লোকেশনে কস্টিউম পরে দেখা গিয়েছে অভিনেতা কিট হ্যারিংটন (জন স্নো), মেইজি উইলিয়ামস (আরিয়া) আর আইজ্যাক রাইটকে (ব্র্যান)। তাতেই গুজব ছড়িয়েছে, যে সিজন সেভেনে স্টার্কদের রি-ইউনিয়ন পর্বের শ্যুটিং চলছে। সেটা কতটা সত্যি, এখনই বোঝা যাচ্ছে না। তবে দেখা গিয়েছে, লিয়ানা স্টার্ককেও। সে যে সপ্তম সিজনে থাকছে, সেটাই জানতে পেরে আপাতত আপ্লুত ভক্তেরা।

হলিউডের আরও খবর—

লিওনার্দো ডিক্যাপ্রিওকে সরে দাঁড়ানোর অনুরোধ

রাষ্ট্রপুঞ্জে তাঁর পদ থেকে নিজেকে সরিয়ে নিন লিওনার্দো ডিক্যাপ্রিও, দাবি এক চ্যারিটি সংস্থার। 
লিওনার্দোর ভূমিকা হল, ‘ইউএন মেসেঞ্জার অফ পিস উইথ আ স্পেশ্যাল ফোকাস অন ক্লাইমেট চেঞ্জ’। কিন্তু ওই সংস্থার মতে, দুর্নীতির সঙ্গে যাঁর নাম জড়িয়েছে, তাঁর ওই পদে থাকার কোনও অধিকার নেই। মালয়েশিয়ার এক কোরাপশন স্ক্যান্ডালে নাম জড়িয়েছিল লিওনার্দোর। সেই প্রেক্ষিতেই ওই সংস্থা হুঁশিয়ারি দিয়েছে অভিনেতাকে। তাঁদের বক্তব্য, হয় লিওনার্দো ওই ঘটনার সঙ্গে যুক্ত সকলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিন। যদি অন্যায়ভাবে কোনও টাকা নিয়ে থাকেন, সেটাও ফেরত দিন। 

না হলে রাষ্ট্রপুঞ্জ থেকে সরে দাঁড়ান। সংস্থার কর্ণধার লুকাস স্ট্রম্যানের কথায়, ‘‘দুর্নীতি না আটকাতে পারলে পরিবেশকে রক্ষা করা অসম্ভব।’’ এ ব্যাপারে কথা বলার জন্য লিওনার্দোকে খোলা চিঠিও লিখেছিল ওই সংস্থা। কিন্তু অভিনেতা তার জবাব দেননি।