পুজোয় এবার সৌরভ গঙ্গোপাধ্যায় নতুন অবতারে, নতুন দুনিয়ায়। প্রায় দেড় দশক আগে বাঙালির প্রিয় মহারাজকে দেখা গিয়েছিল এক বিজ্ঞাপনে হৃতিক রোশনের সঙ্গে কোমর দোলাতে। এবার আবার দাদা-কে দেখা যাবে সিনে জগতের তারাদের সঙ্গে পুজোয় বিজ্ঞাপনী শ্যুটিংয়েই। এমনটাই খবর সর্বভারতীয় প্রচারমাধ্যমের।

এই বিষয়ে অন্যান্য খবর

তবে এবার আর কোনও নায়ক নয়, ‘প্রিন্স অফ ক্যালকাটা’-কে দেখা যাবে টলিউডের মিমি, নুসরত এবং শুভশ্রীর সঙ্গে একই ভিডিওয়। দুর্গা পুজোর থিমকে সামনে রেখে বাইশ গজের বাইরে নতুন ভাবে আবির্ভাব দাদার। জানা গিয়েছে, সেই বিজ্ঞাপনী গানের ভিডিও পরিচালনা করবেন রাজ চক্রবর্তী। সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। গানের কথা লিখেছেন প্রিয়া চট্টোপাধ্যায়।

মিউজিক ভিডিও-র নামেও চমক- ‘গাঙ্গুলি বাড়ির পুজোর গান’! সেই ভিডিওরই শ্যুটিং চলছে বর্তমানে। বলিউডের নামকরা সুরকার জিৎ গঙ্গোপাধ্যায় সম্প্রতি সেই শুটিংয়ের ছবি পোস্ট করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে। জিৎ গঙ্গোপাধ্যায়ের দু’পাশে দেখা যাচ্ছে সৌরভ ও শুভশ্রী-কে। টুইটের ক্যাপশন, ‘‘গাঙ্গুলি বাড়ির পুজোর গান।’’ সঙ্গে ট্যাগ করেছেন সৌরভ, চন্দ্রাণী এবং শুভশ্রীকে।

মাঠের বাইরে মহারাজের দাদাগিরি অবশ্য নতুন কিছু নয়। এক বেসরকারি বিনোদন চ্যানেলেই সৌরভকে দেখা যায় জনপ্রিয় কুইজ শো সঞ্চালনা করতে। এর আগেও অবশ্য টলি হিরোইনদের সঙ্গে বিজ্ঞাপনী শ্যুটিংয়ে অংশ নিয়েছিলেন। তবে এবার পুরোদস্তুর এক মিউজিক ভিডিও বাঙালির সবথেকে বড় উৎসবকে কেন্দ্র করে।

কোনও সন্দেহ নেই, এই মিউজিক ভিডিও-ই তাঁর ভক্তদের কাছে পুজোর সবথেকে বড় আকর্ষণ হতে চলেছে।