সুদীপ্তা চক্রবর্তী এবছর প্রথম গোপালের পুজো করলেন বেশ ধুমধাম করে। এই প্রথম বার জন্মাষ্টমী তিথিতে পুজো হল তাঁর বাড়ি। কারণ কিছুদিন আগেই হঠাৎই এই বাড়িতে এসেছেন দেবতা। প্রচলিত একটি কথা রয়েছে যে গোপাল ঠাকুর নিজেই বেছে নেন কোন ভক্তের বাড়িতে সেবা নেবেন তিনি। তাঁর আগমন বেশিরভাগ ক্ষেত্রে বেশ আকস্মিকই হয়। 

এই বিষয়ে অন্যান্য খবর

সুদীপ্তার বাড়ির গোপাল। ছবি সৌজন্য: সুদীপ্তা

সুদীপ্তার ক্ষেত্রেও ঠিক তাই। এবছর রাখি-তে তিনি তাঁর খুব প্রিয় এক ভাইয়ের থেকে এই সুন্দর উপহারটি পেয়েছেন। ‘‘রোহিত আমার নিজের ভাইয়ের মতোই প্রিয়। প্রায় এক বছর ও আমার সঙ্গে রয়েছে। আমার খাওয়া-দাওয়া থেকে শুরু করে শো-তে গেলে সব কিছুই দেখাশোনা করে’’, এবেলা ওয়েবসাইটকে জানালেন সুদীপ্তা, ‘‘ওর কাছ থেকে রাখিতে এমন একটি উপহার পাব সত্যিই ভাবিনি। রোহিত আসলে রাজপুত এবং রাজপুতরা শ্রীকৃষ্ণ-অন্ত প্রাণ হয়ে থাকেন।’’

রোহিতের সঙ্গে সুদীপ্তা

এবছর জন্মাষ্টমীর আগে বাড়িতে গোপালের এই আগমনে সুদীপ্তার পুরো পরিবারই অত্যন্ত খুশি। সব রকম নিয়ম মেনে পুজো হল বাড়িতে। সুদীপ্তার নিজের ভাই ও রোহিত, দু’জনকে নিয়েই সারাদিন পুজো নিয়ে ব্যস্ত রইলেন অভিনেত্রী। ‘‘আমার নিজের ভাইও রাখিতে অনেক উপহার দিয়েছে, খুব ভালবাসে আমাকে। আমি ছাড়া কিছু বোঝে না ও। কিন্তু রোহিতের উপহারটি অবশ্যই একেবারে অন্য মাত্রার, অ্যাম ভেরি হ্যাপি’’, জানালেন সুদীপ্তা।