সারপ্রাইজ দিতে বরাবরই ভালবাসেন টেলর সুইফ্ট। এবার তাঁর এক ভক্ত ম্যাক্স সিঙ্গারের বিয়েতে হঠাত্ হাজির হলেন গায়িকা! বিয়েতে এসে পারফর্মও করলেন তিনি। চুটিয়ে মজা করে, ছবি তুলে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ম্যাক্সের মা ক্যানসারে মারা গিয়েছেন সম্প্রতি। তিনি যখন মৃত্যুশয্যায়, তখন হাসপাতালেই কেনিয়ার সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন ম্যাক্স। টেলরের ‘ব্ল্যাঙ্ক স্পেস’ গানের তালে মা’কে নিয়ে নেচেওছিলেন। আর এই পুরো ঘটনাটা জানিয়ে টেলরকে চিঠি লিখেছিলেন ম্যাক্সের বোন। জানিয়েছিলেন তাঁর দাদার আনুষ্ঠানিক বিয়ের দিনক্ষণও। সেইমতো সকলকে চমকে দিয়ে বিয়ের আসরে আচমকা এসে পড়েন টেলর। গেয়ে শোনান ‘ব্ল্যাঙ্ক স্পেস’। নবদম্পতিকে নিজের হাতে আঁকা কার্ডও উপহার দিয়েছেন টেলর।

বর্ণ-ভেদ
কৃষ্ণাঙ্গ হারমায়ওনির সমালোচকদের এবার ‘বর্ণবিদ্বেষী’ বললেন জে কে রোওলিং। হারমায়ওনির গায়ের রং ফর্সা হতেই হবে— ভক্তদের একাংশের এই দাবিতে প্রথম থেকেই যথেষ্ট ক্ষুব্ধ ছিলেন রোওলিং। মঞ্চে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য কার্সড চাইল্ড’এ হারমায়ওনি সেজেছেন নোমা ডুমেজওয়েনি। এই কাস্টিংয়ের বিরুদ্ধে যখন সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়েছিল, নোমা’র পাশে ছিলেন হ্যারি পটার স্রষ্টা। এবার রোওলিং সাফ জানিয়ে দিয়েছেন, ‘রেসিস্ট’রা যা-ই বলুক না কেন, কৃষ্ণাঙ্গ হারমায়ওনিকে নিয়ে তিনি রীতিমতো গর্বিত! লেখিকার মতে, প্রাপ্তবয়স্ক হারমায়ওনির চরিত্রটা নোমা’র চেয়ে ভাল আর কেউ করতে পারতেন না। মনে করা হচ্ছে, চলতি বছরের অন্যতম মঞ্চসফল নাটক হতে চলেছে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য কার্সড চাইল্ড’।


বহাল তবিয়তে
দিব্যি বেঁচেবর্তে আছেন জ্যাক ব্ল্যাক! টুইটারে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে প্রথমটায় ঘাবড়ে গিয়েছিলেন সকলে! ‘টেনাশিয়াস ডি’ ব্যান্ডের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়াতেই এই বিপত্তি! যে ব্যান্ডের সদস্য জ্যাক। মাত্র দু’দিন আগে তিনি মঞ্চে পারফর্ম করেছেন ব্যান্ডের সঙ্গে। শেষমেশ ভক্তদের আশ্বস্ত করে ব্যান্ডের তরফে জানানো হয়, হ্যাকাররা ভক্তদের সঙ্গে একটু ‘নোংরা রসিকতা’ করেছে আর কী! জ্যাক বেঁচে আছেন এবং দিব্যি আছেন। প্রসঙ্গত, এর আগে আরও দু’বার জ্যাকের ভুয়ো মৃত্যুসংবাদ ছড়িয়েছিল। একবার বলা হয়েছিল, তিনি নাকি নিউজিল্যান্ডে কোনও এক খাদ থেকে পড়ে গিয়ে মারা গিয়েছেন! আরেকবার স্ট্রোকে মৃত্যুর খবরও রটেছিল। মৃত্যুর গুজব যেন কিছুতেই আর পিছু ছাড়ছে না জ্যাকের!

আরও একবার
প্রাক্তনের সঙ্গে মিলে নতুন ইউটিউব চ্যানেল লঞ্চ করতে চলেছেন ডোয়েন জনসন। প্রাক্তন স্ত্রী ড্যানি গার্সিয়ার সঙ্গে মিলে ‘সেভেন বাক্‌স প্রোডাকশন্‌স’ খুলেছিলেন ডোয়েন। এবার ‘স্টুডিও ৭১’এর সঙ্গে পার্টনারশিপে নতুন ইউটিউব চ্যানেল খুলবেন তাঁরা। সেই চ্যানেলে দেখা যাবে ডোয়েনের নিজস্ব সব ভিডিও। এছাড়া বিভিন্ন অ্যাকশন সিরিজও নিয়ে আসবে এই চ্যানেল। ডোয়েনের আগের ইউটিউব চ্যানেল ‘দ্য রক’এর সাবস্ক্রিপশন ৫৮ হাজার ছাড়িয়েছে ইতিমধ্যেই। আপাতত তাঁর নতুন চ্যানেল নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে!