প্রযোজকরা কল টাইম দিলেই এক ঘণ্টার মধ্যে বাংলা সিরিয়ালের শ্যুটিং শুরু করে দেবেন টেকনিশিয়ান ও অভিনেতারা। এমনই চ্যালেঞ্জ ছুড়ে দিলেন টালিগঞ্জের প্রভাবশালী সিনে টেকনিশিয়ানদের ফেডারেশন।

অভিনেতা-টেকনিশিয়ানদের সঙ্গে প্রযোজকদের দ্বন্দ্বে বাংলা সিরিয়ালের শ্যুটিং বন্ধ গত পাঁচ দিন। কোনও সমাধান সূত্র বেরিয়ে আসেনি এখনও। মঙ্গলবারই প্রযোজকরা দাবি করেছিলেন তাঁরা অভিনেতা ও টেকনিশিয়ানদের কল টাইম দেওয়ার পরেও তাঁরা শ্যুটিং-এ আসেননি।

এই বিতর্কের মাঝেই ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস এবেলা.ইন-কে বলেন, ‘‘আমি শুনে অবাক হচ্ছি প্রযোজকেরা বলছেন যে তাঁরা কল টাইম দিয়েছেন। কাকে দিয়েছেন? দয়া করে জানান আমাদের। আমি কথা দিচ্ছি প্রযোজকেরা শ্যুটিং শুরু করার কল টাইম দিলে এক ঘণ্টার মধ্যে টেকনিশিয়ান ও অভিনেতারা ফ্লোরে পৌঁছে যাবেন।’’

এই বিষয়ে অন্যান্য খবর

শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ায় বাংলা সিরিয়ালের দর্শকেরা বিনোদন থেকে বঞ্চিত হচ্ছেন বলেই মনে করছেন টেকনিশিয়ানদের প্রভাবশালী সংগঠনের কর্তারা।  

কী বলছেন স্বরূপ বিশ্বাস, শুনে নিন নীচের ভিডিওতে:

 

তবে একই সঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ জানিয়েছেন তাঁরা আলোচনার টেবিলে বসতে চান। তাঁর দাবি, ‘‘আলোচনা চলুক। সঙ্গে শ্যুটিংও চলুক।’’

অভিনেতা ও টেকনিশিয়ানরা যে বেতনের টাকা অনেকদিন ধরে পাচ্ছেন না তা স্বীকার করে নিয়েছেন ফেডারেশনের কর্তা। বকেয়া টাকা ৭ অক্টোবরের মধ্যে মিটিয়ে ফেলার কথাও হয়েছিল বলে স্বরূপের দাবি।

কিন্তু প্রযোজকদের জেদের জন্যই সমস্যার সমাধান হচ্ছে না বলে অভিযোগ করেছেন স্বরূপ বিশ্বাস। তবে আলোচনার টেবিলেই বাংলা সিরিয়ালের শ্যুটিং ধর্মঘটের সমাধান হতে পারে বলে তাঁর দাবি।