বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন ছিল বাংলা বিনোদন জগতে যে নতুন ওয়েবসিরিজ ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ঘুম কেড়ে নিতে পারে অনেকের। আজ ১৪ নভেম্বর মুক্তি পেল সেই বহু প্রতীক্ষিত ওয়েবসিরিজের প্রথম পর্ব। আড্ডাটাইমস-এর এই সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ম চক্রবর্তী, সৌরভ দাস, সোফিয়া চট্টোপাধ্যায় ও পরিচালক অম্বরীশ বন্দ্যোপাধ্যায় স্বয়ং। 

এই বিষয়ে অন্যান্য খবর

আড্ডাটাইমস-এর অন্যান্য ওয়েবসিরিজগুলির মতোই এই সিরিজেরও প্রথম ওয়েবিসোডটি দেখা যাবে বিনামূল্যে। পরবর্তী এপিসোডগুলি দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে। তবে অন্যান্য অ্যাপের তুলনায় সাবস্ক্রিপশনের মূল্য নগণ্য বলা যায়। একমাসের জন্য দিতে হবে ৬০ টাকা, যেখানে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-সহ অন্যান্য সব সিরিজগুলিই দেখতে পাবেন গ্রাহক। ৩ মাসের সাবস্ক্রিপশন মূল্য ১৬০ টাকা, ৬ মাসের সাবস্ক্রিপশন মূল্য ৩০০ টাকা এবং এক বছরের সাবস্ক্রিপশন মূল্য ৫০০ টাকা। ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর পরবর্তী ওয়েবিসোডটি মুক্তি পাবে আগামী ২৪ নভেম্বর।

সৌরভ দাস। ছবি সৌজন্য: অম্বরীশ

বহুদিন পরে বাংলায় একটি আক্ষরিক অর্থে স্মার্ট এবং কসমোপলিটন ওয়েবসিরিজ নির্মিত হল যা আদ্যন্ত ন্যাকামিবর্জিত। দর্শক যদি শুধুই ওয়েবসিরিজের নামটি পড়ে কিছু ধারণা করে নেন আগে থেকে, তবে ভুল করবেন। কারণ দর্শক যা ভাববেন ঠিক তেমনটা ঘটবে না আবার দর্শক যা ভাবতেও পারবেন না, তেমনটাই ঘটবে। নাইটক্লাবে মুখোমুখি হয় দুই আগন্তুক আর তার পরেই একটা সিদ্ধান্ত। ছেলেটির সঙ্গে তার ফাঁকা ফ্ল্যাটে যেতে রাজি হয়ে যায় মেয়েটি... আর তার পর কী ঘটে দেখে নিতে পারেন সম্পূর্ণ ওয়েবিসোডটি নীচের লিঙ্কে ক্লিক করে— 

‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর এই প্রথম পর্বটি মুক্তি পেতেই আরও একটি রহস্যের সমাধান হল বলা যায়। যদিও সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি প্রিয়ম চক্রবর্তী বা সৌরভ দাস, দু’জনের কেউই। গত ৯ নভেম্বর প্রিয়ম চক্রবর্তী ফেসবুক লাইভে এসে ‘দেবো’ নামের কোনও অভিনেতার বিরুদ্ধে কিছু অভিযোগ করেন। আবার ১০ নভেম্বর ফেসবুক লাইভে এসে সৌরভ দাস ‘দেবী’-র উদ্দেশ্যে কিছু কথা বলেন। এই লাইভ দু’টি নিয়ে টেলিজগতে বেশ গুঞ্জন পড়ে যায় স্বাভাবিক ভাবেই। আজ ওয়েবসিরিজের প্রথম পর্বটি দেখার পরে দর্শক হয়তো বুঝতে পারবেন কে এই ‘দেবী’ বা কে এই ‘দেবো’!