এঁকে ভারতীয় বা বাঙালিরা খুব একটা চেনেন না। যাঁরা খুব ভালভাবে হলিউড এবং বিদেশি টেলি-সিরিজগুলি অনুসরণ করেন তাঁরা হয়তো এক ঝলক দেখেই চিনতে পেরেছেন কিন্তু যাঁরা জানেন না, তাঁদের জন্য বলে দেওয়া যাক, ইনি হলেন সুপারমডেল এবং অভিনেত্রী কারা ডেলভিনিয়েন। গত বছর মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি ‘পেপার টাউনস’-এর মুখ্য অভিনেত্রী ইনি। 

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর-কে দেওয়া সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন যে তিনি বিমান-যৌনতায় আসক্ত। বিমানে উড়ান চলাকালীন শারীরিক সম্পর্ক করতে গিয়ে একাধিকবার তিনি ধরাও পড়েছেন। কারা জানিয়েছেন যে বিমানের সিটেই তিনি এই কাণ্ডটি করতেন। আগামী মাসেই কারার নতুন ছবি সুইসাইড স্কোয়াড মুক্তি পেতে চলেছে। তার আগে কারা এবং এই ছবিতে তাঁর সহ-অভিনেতা মারগট রব্বি-র সঙ্গে একটি মুখোমুখি আলাপচারিতায় বসে মিরর। 

সেই সাক্ষাৎকারে দু’জনকেই প্রশ্ন করা হয় যে তাঁদের নিজের জীবনে কোন কোন অদ্ভুত জায়গায় তাঁরা যৌন মিলন করেছেন। তার পরেই কারা নিজের অভিজ্ঞতার কথা জানান। এখানে দেখার বিষয় এটাই যে এক-আধবার নয়, কারা কিন্তু বহুবার এই কাজ করেছেন এবং প্রত্যেক বার ধরাও পড়েছেন। অর্থাৎ হয় তিনি যা করেন তা ভেবেচিন্তেই করেন নয়তো তিনি নিজেকে ঠিক সামলাতে পারেন না। 

আরও পড়ুন

কারা নীল ছবি বেশি দেখেন, জানাল গবেষণা

কলকাতায় থ্রিসাম সেক্স! বিজ্ঞাপনে ছয়লাপ অন্তর্জাল