এ এক অদ্ভুত ঘটনা! দু’জন পাইলটেরই একেবারে নাকের ডগায় একটা অদ্ভুত জিনিস। ওটা কি ইউএফও? 

সম্প্রতি এমনই দু’টি ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্র এবং মেক্সিকো বর্ডারের কাছে। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরের ভিত্তিতে জানা গিয়েছে, দু’জন পাইলটই অদ্ভুত কোনও জিনিস দেখেছেন, সম্ভবত ইউএফও।

দু’জন পাইলট এবং মেক্সিকার আলবিকুয়ারকিউ এয়ার ট্রাফিক কন্ট্রোলের কিছু কথোপকথনের একটি অডিও পাওয়া গিয়েছে, যার সূত্র ধরে কিছুটা আন্দাজ করা হয়েছে, যে সেটি একটি ইউএফও। 

ঘটনার সূত্রপাত গত শনিবার সকালে। মার্কিন যুক্তরাষ্ট্রের একজন পাইলট মাটি থেকে ৩৭,০০০ ফুট উপরে একটি বিমান চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। হঠাৎই মাঝ আকাশে কিছু একটা দেখতে পান তিনি। তাঁর মনে হয়, অন্য কোনও একটা বিমান তাঁর বিমানকে ছাড়িয়ে চলে গেলো। সঙ্গে সঙ্গে কন্ট্রোল রুমে জানতে চান, অন্য কোনও বিমান সেই রুটে রয়েছে কিনা। কন্ট্রোল রুম জানায়, সেখানে কিছু নেই।

এই বিষয়ে অন্যান্য খবর

প্রায় একই সময়ে, অপর এক পাইলটও একই কথা জানতে চান কন্ট্রোল রুমে। জানা গিয়েছে, মাত্র কয়েক মিনিটের ব্যবধানেই দু’জন পাইলট একই ভাবে কোনও অদ্ভুত জিনিসের দেখা পেয়েছিলেন। আরও জানা গিয়েছে, সেটা দেখতে অনেকটা প্লেনের মতোই ছিল। তবে ইউএফও নাকি অন্য কিছু, সেটা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রে ইউএফও দেখা কোনও নতুন ঘটনা নয়। এর আগেও অনেকেই ভিন গ্রহের আকাশযান দেখেছেন বলে দাবি করেছেন।