একটা-দু’টো নয়, একসঙ্গে ৫০ টি ডিম খেলেন চিনের এক যুবক। ডিম সেদ্ধ হোক বা ভাজা, অনেকেরই বেশ পছন্দের। কিন্তু কাঁচা ডিম থেকে মোটেই সুবাস বেরয়ে না। কিন্তু এই যুবক ৫০ টি কাঁচা ডিম গিলে খেলেন। আর সেই দৃশ্যের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ‘ইউনিল্যাড’ বলে একটি ফেসবুক পেজ এই ভিডিওটি পোস্ট করে। 

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, যুবক পাঁচটি বিয়ার গ্লাস নিয়ে বসেছেন। প্রতিটি বিয়ার গ্লাসে প্রায় ১০টি করে কাঁচা ডিম। আর তার পরেই মাত্র ২০ সেকেন্ডে অমৃতের মতো, একের পরে এক গ্লাস ভর্তি কাঁচা ডিম খেয়ে সাবাড় করলেন। সব ডিম শেষ করার পরে ক্যামেরার দিকে তাকিয়ে ‘বীরের মতো’ বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখালেন। ভিডিওটি দেখলে বোঝা যাবে প্রতিটি গ্লাস শেষ হওয়ার পরে, না থেমে সঙ্গে সঙ্গেই আর একটি গ্লাস শেষ করছিলেন তিনি।  

এই বিষয়ে অন্যান্য খবর

এই যুবকের মূল উদ্দেশ্য ছিল, সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হওয়া এবং তাঁর ইচ্ছা যথাযথভাবে পূরণ হয়েছে। ইতিমধ্যেই ৬ মিলিয়নের বেশি শেয়ার হয়েছে তাঁর এই ভিডিও।

কিন্তু তাঁর এই ভিডিওয়ে অনেকেই দাবি করেছেন যে, বিখ্যাত হওয়ার এটা কোনও সঠিক পদ্ধতি নয়। বিখ্যাত হতে গেলে সৃজনশীল কিছু করা উচিত। আপনিও দেখে নিন ভিডিওটি।
 


ভিডিও- ইউটিউব