ভারতে কোচ বাছাই নিয়ে তীব্র বিতর্ক চলছে। কোহলির প্রেসক্রিপশন মেনেই শাস্ত্রীকে করা হয়েছে কোচ। প্রথমে ঠিক ছিল, কোহলি দেশে ফেরার পর নতুন কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তবে মঙ্গলবার রাতের দিকে ঘটে নাটকের পর নাটক। শেষ পর্যন্ত রাত সাড়ে দশটা নাগাদ কোচ হিসেবে শাস্ত্রীর নাম চূড়ান্ত করা হয়।

দেশে যখন কোচ বিতর্কে ধিকি ধিকি আগুন জ্বলছে, তখন বিরাট কোহলি বান্ধবীর সঙ্গে নিউইয়র্কে ছুটি কাটাতে ব্যস্ত। পাঁচ ম্যাচের ওয়ান ডে-তে ৩-১ সিরিজ জিতলেও এখমাত্র টি-২০ ম্যাচ হারতে হয়েছে। তবে সেই সবকে তুড়ি মেড়ে কোহলি বান্ধবীর সঙ্গে রোম্যান্সে ব্যস্ত। রোম্যান্স-পর্বের মাঝেই বুধবার রাতের দিকে কোহলি বান্ধবী অনুষ্কার সঙ্গে মাখোমাখো ছবি পোস্ট করেন।

বিরাট কোহলি-অনুষ্কা শর্মার সেই অন্তরঙ্গ ছবি।

সেই ছবিতে বিরাট কোহলিকে দেখা যাচ্ছে সেলফি নিতে আর বান্ধবী ঘনিষ্ঠ অবস্থায় পাশে বসে কোহলির। দুইজনেই সানগ্লাস পরে রয়েছেন। কোহলি এমন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পরেই ভাইরাল হয়ে যায় ছবি। সেই ছবির ক্যাপশনে আবার লেখা, ‘‘ভীষণ প্রয়োজনীয় একটা ব্রেক ভালবাসা অনুষ্কার সঙ্গে।’’

ক্রিকেট ও বলিউডের দুই তারকা কখনই নিজেদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কিছু বলেননি। তবে দুই তারকা যে ডেটিং করছেন, সেটা এখন ওপেন সিক্রেট। কোহলি এরপরেই জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে যাবেন। সেখানে তিনটে টেস্ট, পাঁচটি ওয়ান ডে খেলার পাশাপাশি একটি টি২০ ম্যাচ খেলবে। অন্যদিকে, অনুষ্কা শর্মা ‘যব হ্যারি মেট সেজল’ ছবির প্রমোশনে ব্যস্ত। অনুষ্কার পরের ছবি ‘পরি’।