বিরাট কোহলিরা যখন বাজে পারফরম্যান্সের কারণে শিরোনামে, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। স্রেফ একবার স্নান করে। ধোনির পোস্ট করা সেই ভিডিও-ই নেট দুনিয়ায় ঝড় তুলে দিয়েছিল। মুহূর্তেই লাখো লাখো ভিউয়ার হামলে পড়েছিল ধোনির অবাক-স্নান দেখতে।

এই বিষয়ে অন্যান্য খবর

সেই স্নানের ভিডিও-র সঙ্গে ধোনির লিখে দিয়েছিলেন, ‘‘রাঁচির চারপাশে তিনটে বড় বড় জলপ্রপাত রয়েছে। আগে যখনই ইচ্ছে হত তখনই চলে যেতাম। এখন আবার এমন করে দশ বছর আগের পুরনো স্মৃতিতে ফিরে যাচ্ছি। হেড মেসেজ একদম ফ্রি।’’ কিন্তু ধোনি এরকম অদ্ভুত ভিডিও পোস্ট করলেন কেন? সোশ্যাল মিডিয়াতেই জবাব দিলেন স্ত্রী সাক্ষী। সাক্ষী সেই ভিডিও-র নীচেই কমেন্ট করেন, ‘‘এই ভিডিওটা স্রেফ আমার জন্যই ছিল।’’

টেস্ট ক্রিকেট থেকে বহুদিন অবসর নিয়েছেন ‘ক্যাপ্টেন কুল’। এখন তাঁকে দেখা যায় কেবলমাত্র সীমিত ওভারের ক্রিকেটে। ইংল্যান্ডেও সম্প্রতি খেলে এসেছেন। দেশে ফিরে ধোনিকে দেখা যায় প্রফুল্ল পটেলের মেয়ে পূর্ণার বিয়েতে। সেখানে সাক্ষী ধোনির নাচ আর ধোনির বাথরুম-ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল।

তার পরেই ধোনি অবাক করে নিজের অ্যাকাউন্ট থেকেই পোস্ট করে খালি গায়ে স্নান-দৃশ্য! সেই ভিডিওয় দেখা যাচ্ছে, ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে স্নান করছেন ধোনি। জলপ্রপাত থেকে তীব্র বেগে জল নেমে আসছে নীচে। আর ধোনি পিছনের দিকে মুখ করে সেই জলে নিজেকে ভিজিয়ে নিচ্ছেন। পুরো ভিডিও জুড়েই তীব্র বেগে জল পড়ার শব্দ।