প্রায় নিয়ম করে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ টাকা নিতেন কলম্বিয়ার ফুটবলার ইয়েরি মিনার কাছ থেকে। কলম্বিয়ান ফুটবলার মিনা নিজেই এই তথ্য ফাঁস করেছেন। 

এই বিষয়ে অন্যান্য খবর

রাশিয়া বিশ্বকাপে কলম্বিয়ার ডিফেন্ডার মিনা একটি রেকর্ড গড়েছেন। প্রথম ডিফেন্ডার হিসেবে প্রথম তিন ম্যাচেই গোল রয়েছে মিনার। এ হেন মিনাই ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ষোলোয় অতিরিক্ত সময়ে সমতা ফেরান কলম্বিয়ার হয়ে। 

৫৭ মিনিটে হ্যারি কেনের পেনাল্টি থেকে করা গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল ইংল্যান্ড। অতিরিক্ত সময়ে মিনার হেডে সমতা ফেরায় কলম্বিয়া। ম্যাচ গড়ায় পেনাল্টি শুট আউটে। টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয় কলম্বিয়াকে। 

গত জানুয়ারি মাসে বার্সেলোনায় পা রাখেন মিনা। বার্সায় মিনার সতীর্থ আবার মেসি ও সুয়ারেজ। বার্সেলোনার ফুটবলারদের সঙ্গে সম্পর্ক ভাল করার জন্য অভিনব এক পদ্ধতি অবলম্বন করেছিলেন মিনা। মেসি ও সুয়ারেজের সঙ্গে সম্পর্ক ভাল করার জন্য মিনা বাজি ধরতেন। বাজিতে প্রতিদিনই হার মানতেন কলম্বিয়ার এই ডিফেন্ডার। কেন বাজি ধরতেন মিনা? নিজেই ফাঁস করেছেন সেই তথ্য। 

ফ্রি কিক নিয়ে বাজি ধরতেন মিনা। ফ্রি কিক নিতে দক্ষ মেসি। সুয়ারেজেরও ফ্রি কিক নেওয়ায় দক্ষতা রয়েছে। আর্জেন্তিনীয় ও উরুগুয়ান তারকার নেওয়া ফ্রি কিক মুগ্ধ হয়ে দেখতেন মিনা। তিনি প্রতিদিনই নিয়ম করে হারতেন মেসি ও সুয়ারেজের কাছে। তার জন্য মেসি ও সুয়ারেজকে প্রতিদিনই ৫০ ইউরো করে দিতে হয়েছে মিনাকে। কলম্বিয়ান তারকার কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে শপিং করতেন বার্সার দুই তারকা।