শোনা গিয়েছিল যে সলমন খানের ছবি ‘ভারত’-এ কাজ করতে পারছেন না প্রিয়ঙ্কা এবং সেই কারণটি ব্যক্তিগত। গতকাল ২৭ জুলাই ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জাফর টুইটারে যে পোস্টটি করেন সেখানে এমনই ইঙ্গিত ছিল যে নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন প্রিয়ঙ্কা এবং তাঁর ব্যক্তিগত জীবনের ব্যস্ততার কারণেই সলমন খান প্রযোজিত এই ছবিটি থেকে তিনি সরে দাঁড়ালেন।  

এই বিষয়ে অন্যান্য খবর

কিন্তু ‘ভারত’-এর কাজ ছাড়লেও প্রিয়ঙ্কা সম্প্রতি শুরু করে দিয়েছেন সিদ্ধার্থ রায় কপূর প্রযোজিত ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর কাজ। জন্মের ৬ মাস বয়স থেকে ইমিউন ডেফিসিয়েন্সি ডিজঅর্ডারে আক্রান্ত, দিল্লির বাসিন্দা আয়েষা চৌধুরী মৃত্যুকে জয় করেছিল তার অত্যন্ত ইতিবাচক দৃষ্টিভঙ্গি দিয়ে। 

পৃথিবীতে সে ছিল মাত্র ১৩ বছর কিন্তু তার মধ্যেই মোটিভেশনাল স্পিকার হিসেবে মানুষের মন জয় করেছিল সে। সেই আয়েষাকে নিয়েই এই নতুন ছবি যেখানে আয়েষার ভূমিকায় অভিনয় করবেন ‘দঙ্গল’-গার্ল জায়রা ওয়াসিম। আয়েষার মায়ের ভূমিকায় রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং আয়েষার বাবার ভূমিকায় দেখা যাবে ফারহান আখতারকে। 

২০১৫ সালে মারা যায় আয়েষা। ওই বছরই প্রকাশিত হয় আয়েষার লেখা বই ‘মাই লিটল এপিফ্যানিস’। তার খুব ইচ্ছে ছিল ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ দেখার। কিন্তু ছবি মুক্তির আগেই তাকে পৃথিবী ছেড়ে চলে যেতে হয়। আয়েষার বাবা-মা তার পরেই যোগাযোগ করেন ওই ছবির লেখক-পরিচালক সোনালি বসু-র সঙ্গে এবং তাঁকে অনুরোধ করেন আয়েষাকে নিয়ে একটি চিত্রনাট্য় লিখতে—  ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবি নিয়ে ফেসবুক পোস্টে এমনটাই লিখেছেন চিত্রনাট্যকার-পরিচালক সোনালি বসু। 

দেখে নিতে পারেন প্রিয়ঙ্কা, জায়রা ও ফারহান আখতারকে নিয়ে এই ছবির লুকসেটিং সেশনের ভিডিও নীচের লিঙ্কে ক্লিক করে—