SEND FEEDBACK

English
Bengali

এয়ারটেল নিয়ে এল আরও সস্তা প্ল্যান! মিলবে ৩০জিবি ফ্রি ডেটা!

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ১৫, ২০১৭
Share it on
জিও-র মোকাবিলায় এবারও আরও এক ‘ট্যারিফ প্ল্যান’ নিয়ে এল এয়ারটেল। এই ‘ট্যারিফ প্ল্যান’ জিও-র ‘ওয়েলকাম অফার’-এর সঙ্গে তুলনীয় বলেও দাবি করা হচ্ছে।

৩ মাসে মিলবে ৩০ জিবি ফ্রি ৪জি ডেটা। এমনই এক প্ল্যান বাজারে ছাড়ল এয়ারটেল। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, এই অফার শুধুমাত্র পোস্ট-পেইড গ্রাহকদের জন্য। এই ফ্রি-ডেটার সুবিধা পেতে গ্রাহককে ‘মাই এয়ারটেল অ্যাপ’ মোবাইলে ডাউনলোড করতে হবে। ওই অ্যাপই বলে দেবে পোস্ট-পেইডে থাকা নম্বরটি আদৌ এই সুযোগের আওতায় পড়ছে কি, পড়ছে না। 

আরও পড়ুন... 

জিওকে পাল্টা এয়ারটেলের? নামমাত্র খরচে ১০জিবি ৪জি ডেটার ঘোষণা 

জিওকে ধাক্কা দিতে গোটা দেশকে ‘লোকাল’ করল এয়ারটেল, এল একগুচ্ছ ‘ফ্রি’ সুবিধা

প্রত্যেক মাসে ১০ জিবি করে ফ্রি ৪জি ডেটা পাওয়া যাবে। ৩ মাস ধরে এই ফ্রি ডেটা দেবে এয়ারটেল। এর আগে এয়ারটেল প্রি-পেইড গ্রাহকদের জন্য বেশকিছু সস্তা ‘ট্যারিফ প্ল্যান’ বাজারে নিয়ে এসেছে। ‘পোস্ট-পেইড’ গ্রাহকদের ক্ষেত্রে এমন সস্তার প্ল্যান কবে এয়ারটেল আনে সেই নিয়ে প্রতীক্ষায় ছিলেন অনেকেই। মনে করা হচ্ছে জিও প্রাইম-এর মোকাবিলা করতেই এই নয়া ‘প্ল্যান’।  

জিও প্রাইমে দিন প্রতি ১জিবি করে ফ্রি ডাটা দেওয়া হবে। এর জন্য মাসে ৩০৩ টাকা খরচ করতে হবে গ্রাহকে। কিন্তু, তার আগে জিও প্রাইমে ৯৯ টাকা খরচ করে সদস্য পদ নেওয়াটা বাধ্যতামূলক। জিও প্রাইমের অফারের থেকে এয়ারটেলের ৩০জিবি ফ্রি ৪জি ডেটা দেওয়ার এই পরিকল্পনা অনেক বেশি লাভদায়ক বলেও দাবি করা হচ্ছে।

Airtel Smartphone 4G Data Mobile Connectivity
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -