SEND FEEDBACK

English
Bengali

আবার বড় সস্তার অফার দিল জিও। শুরু হল নতুন যুদ্ধ, চ্যালেঞ্জ বাকিদের কাছে

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ১৮, ২০১৭
Share it on
জিও সামার সারপ্রাইজের পরে এসেছে জিও ধন ধনা ধন অফার। এ বার নতুন যুদ্ধ শুরু করল জিও রিলায়েন্স।

অফার যুদ্ধ শুরু হয়েছে দেশের টেলিকম ক্ষেত্রে। একের পর এক অফার দিয়ে বাকি কোম্পানিকেও যুদ্ধে নামিয়েছে রিলায়েন্স জিও। এ বার ইন্টারন্যাশনাল কলের খরচও কমিয়ে দিল জিও। নতুন অফারে মিনিট প্রতি মাত্র তিন টাকায় বিদেশে কথা বলা যাবে।

জিও এখন আর ফ্রি নয়। ১৫ এপ্রিল পর্যন্ত ৯৯ টাকা দিয়ে জিও প্রাইম মেম্বর হওয়ার সময় শেষ হয়েছে। একই সঙ্গে দিতে হয়েছে ৩০৩ অথবা ৫০৯ টাকার প্রথম রিচার্জের পয়সা। এর পরে ফের রিচার্জ করতে হবে জুলাই মাসে। এরই মধ্যে নতুন আইএসডি কলের অফার আনল জিও।

আরও পড়ুন

জিও দিচ্ছে ১৬৮ জিবি ফ্রি ফোর জি ডেটা। ১০ মে-র আগে করতে হবে এই কাজ

রিলায়েন্স জিও-কে টেক্কা দিতে ভোডাফোনের মরিয়া চেষ্টা, অন্তত ‘৪০ জিবি’ ডেটা ‘ফ্রি’

ইতিমধ্য‌েই আইএসডি কলের খরচ অনেকটাই কমে গিয়েছে। হোয়াটসঅ্যাপ-সহ অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ভয়েস কলের মাধ্যমে অল্প খরচে যোগাযোগের মাধ্যম তৈরি করে দিয়েছে। জিও সেই খরচ আরও কমিয়ে দল। জিও-র ওয়েবাসইট অনুসারে এই সুযোগ পাওয়ার জন্য ৫০১ টাকার রিচার্জ করতে হবে। জেনে নিন কী কী সুবিধা পাওয়া যাবে এই ৫০১ টাকার অফারে—

• আইএসডি কলের প্রতি মিনিটের খরচ মাত্র ৩ টাকা।

• মিনিটে ৩ টাকা খরচে কথা বলা যাবে আমেরিকা, ব্রিটেন, কানাডা, হংকং, সিঙ্গাপুর, অস্ট্রিয়া, বেলজিয়াম, ব্রাজিল, ইটালি, লুক্সেমবার্গ, পোল্যান্ড, মালটা, পর্তুগাল, পুয়ের্তো রিকো, সুইডেন, সুইৎজারল্যান্ড এবং তাইওয়ানে।

• ফ্রান্স, পাকিস্তান, ইজরায়েল, জাপান, আর্জেন্টিনা, ডেনমার্ক এবং দক্ষিণ কোরিয়ায় কথা বলতে প্রতি মিনিটে খরচ ৪ টাকা ৮০ পয়সা।

JIO ISD Reliance Jio
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -