SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

জিও-কে অনুসরণ করে এবার ধামাকা দিতে চলেছে মাইক্রোম্যাক্স!

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ১৮, ২০১৭
Share it on
কম দামে অনেক বেশি সুবিধা দেওয়ার জন্য এক সময়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল মাইক্রোম্যাক্সের মোবাইল। এবার নয়া কী ধামাকা দিতে চলেছে তারা?

সর্বভারতীয় এক ইংরেজি বাণিজ্যিক সংবাদপত্রের প্রযুক্তি বিভাগের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, এবার নামমাত্র দামে ভোলটিই-র সুবিধাযুক্ত মোবাইল ফোন আনতে চলেছে মাইক্রোম্যাক্স। ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, মাইক্রোম্যাক্সের চিফ মার্কেটিং অফিসার শুভজিৎ সেন নাকি জানিয়েছেন, ৩ হাজার টাকার নীচে এই দুটি ফোন আনছে মাইক্রোম্যাক্স। একটি ভোলটিই-র সুবিধাযুক্ত ফিচার ফোন। যার দাম নাকি হবে ১৯৯৯ টাকা। আর ৩ হাজার টাকার নিচে মিলবে ভোলটিই-র সুবিধাযুক্ত ৪জি স্মার্ট-ফোন। ভারত ১ এবং ভারত ২ নামে এই দু’টি ফোনকে বাজারে ছাড়া হবে।  

আরও পড়ুন... 

বাংলা ভাষায় ব্যবহারের সুবিধে, বাজারে মাইক্রম্যাক্সের নতুন ফোন। দামও নাগালের মধ্যে 

পাঁচ হাজার টাকার নীচে সেরা ৫টি স্মার্টফোন

গত কয়েক বছর ধরেই ভারতে মোবাইল হ্যান্ডসেট বিক্রির বাজারে দ্বিতীয় স্থানে ছিল মাইক্রোম্যাক্স। স্যামসাং-এর পর এই সংস্থার তৈরি মোবাইল হ্যান্ডসেটই সবচেয়ে বেশি বিক্রি হত। আর মাইক্রোম্যাক্সই একমাত্র ভারতীয় সংস্থা যারা স্যামসাং বা এমআই, জিওনি, লেনোভো-র মতো বিদেশি সংস্থার সঙ্গে সমানে পাল্লা দিয়েছে এক সময়ে। কিন্তু, সম্প্রতি ২০১৬ সালে ভারতে মোবাইল ফোন বিক্রির বাজারে মাইক্রোম্যাক্স ৫ নম্বরে নেমে গিয়েছে।

ছবি সৌঃ মাইক্রোম্যাক্স-এর ফেসবুক পেজ

আগামী কয়েক মাসের মধ্যেই নাকি এই দু’টি ফোন বাজারে ছাড়তে চলেছে মাইক্রোম্যাক্স। কম দামে ভোলটিই সুবিধাযুক্ত ফোন বাজারে নিয়ে আসার কথা ইতিমধ্যেই ঘোষণা করেছে রিলায়েন্স জিও। এমনকী, তাদের সেই ফোনের ছবিও প্রকাশ পেয়েছে। কথা ছিল, জানুয়ারি বা ফেব্রুয়ারির মধ্যেই ২ হাজার টাকার নীচের দামে ভোলটিই সুবিধাযুক্ত এই ৪জি ফোন বাজারে নিয়ে সবে রিলায়েন্স জিও। কিন্তু, এখনও এই ফোনের জন্য বুকিং নিতে শুরু করেনি তারা। এমনকী, লাভা সংস্থাও ৩ হাজার টাকার নিচে ভোলটিই ৪জি ফোন বিক্রির কথা ঘোষণা করেছে। কিন্তু, লাভারও সেই ফোন এখন বাজারে আসেনি। এই পরিস্থিতিতে জিও এবং লাভার পথ ধরে এবার মাইক্রোম্যাক্সও নামমাত্র দামে ভোলটিই ৪জি ফোন দেওয়ার কথা ঘোষণা করেছে। বোঝাই যাচ্ছে, ভবিষ্যতে আরও কঠিন হতে চলেছে ভোলটিই ৪জি ফোনের বাজার দখলের লড়াইটা।

Micromax Bhartat 1 Bharat 2 Smartphone Cheapest Phone 4G
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -