SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

টিভি দেখার খরচ আরও কমিয়ে দিল রিলায়েন্স জিও! সেইসঙ্গে আরও নয়া চমক

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ৬, ২০১৭
Share it on
ট্রাই-এর রেকর্ড অনুযায়ী এখন ৪জি ইন্টারনেট স্পিডে সবার আগে রয়েছে জিও। যে এয়ারটেলের সঙ্গে যুযুধান পরিস্থিতি জিও-র, তারা রয়েছে ৩ নম্বর স্থানে।

শুরু থেকেই জিও-তে টিভি দেখার সুযোগ মিলছিল। এবার রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য এই টিভি চ্যানেলের সংখ্যা বাড়াল। ২১২টি টিভি চ্যানেল থেকে এখন তা বেড়ে হয়েছে ৪৩৫টি। আর এই সব টিভি চ্যানেল দেখা যাচ্ছে জিও-র টিভি অ্যাপে। শুধু তাই নয় রিলায়েন্স জিও-র অ্যাপে এবার থেকে দেখা মিলবে ‘হট স্টার’-এর প্রিমিয়াম ভার্সানেরও। এত কিছুর জন্য অবশ্য গ্রাহককে আলাদা করে কোনও পয়সা খরচ করতে হবে না। জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে।

আরও পড়ুন 

এই একটি জায়গায় জিও-কে টেক্কা দিল এয়ারটেল। হাসি এয়ারটেল গ্রাহকদের মুখে 

এই ক্ষেত্রেও এয়ারটেলকে পিছনে ফেলে এক নম্বরে রিলায়েন্স জিও, সিলমোহর ট্রাই-এর

১৫টি ভাষায় মোট ৪৩৫টি টিভি চ্যানেলকে তাদের টিভি অ্যাপে সং‌যুক্ত করেছে জিও। এই মুহূর্তে জিও-তে ১০টি বিভাগে মোট ৮টি বিজনেস নিউজ চ্যানেল, ৩১টি ভক্তিমূলক চ্যানেল, ১০০টি বিনোদন চ্যানেল, ২৭টি ইনফোটেনমেন্ট চ্যানেল, ২৩টি কিডস চ্যানেল, ১২টি লাইফস্টাইল চ্যানেল, ৩৮টি সিনেমার চ্যানেল এবং ৩৪টি মিউজিক চ্যানেল, ১৩৯টি নিউজ চ্যানেল, ২০টি স্পোর্টস চ্যানেল রয়েছে। 

জিও-র দেখাদেখি এয়ারটেল টিভি দেখার পরিষেবা শুরু করেছে। ভোডাফোন এবং‌ আইডিয়াও এই পরিষেবা সদ্য শুরু করেছে। ভোডাফোনের ঝুলিতে এই মুহূর্তে ১১২টি টিভি চ্যানেল আছে। আইডিয়াতে এই সংখ্যাটা ৭০টি টিভি চ্যানেল।

Reliance JIO TRAI 4G Internet Speed JIO TV App Airtel Vodafone Idea
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -