SEND FEEDBACK

English
Bengali

রিলায়েন্স জিও-কে টেক্কা দিতে ভোডাফোনের মরিয়া চেষ্টা, অন্তত ‘৪০ জিবি’ ডেটা ‘ফ্রি’

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ১৪, ২০১৭
Share it on
এয়ারটেলের পর এবার ভোডাফোন। রিলায়েন্স জিও-র ‘ধন ধনা ধন’ অফারের মোকাবিলায় এবার নয়া অফার আনল তারা।

রিলায়েন্স জিও ৪জি ডেটা পরিষেবায় বাকি টেলিকম সংস্থাগুলিকে রীতিমতো নাকানি-চোবানি খাওয়ার পরিস্থিতি তৈরি করেছে। এই পরিস্থিতিতে ৪জি পরিষেবায় গ্রাহকদের সুবিধামূলক ‘ট্র্যারিফ প্ল্যান’ না আনলে যে সমূহ বিপদ, তাও বুঝেছে জিও-র প্রতিপক্ষ সংস্থাগুলি।  

এই পরিস্থিতিতে এয়ারটেল, ভোডাফোনের মতো সংস্থাগুলির চিন্তা বাড়িয়েছে রিলায়েন্স জিও-র ‘ধন ধনা ধন’ অফার। এয়ারটেল ইতিমধ্যেই ৩৯৯ টাকায় ৭০ জিবি ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছে। এবার আসরে নেমে ভোডাফোনের ঘোষণা তারাও ৪০জিবি ডেটা একদম বিনামূল্যে দিচ্ছে। 

আরও পড়ুন 

জিও-র অফার যে ৪টি বিপদ ডেকে আনতে পারে মোবাইল পরিষেবা ক্ষেত্রে 

রিলায়েন্স জিও-র বিপদ আরও বাড়াল ভোডাফোন

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়া এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, প্রি-পেইড ভোডাফোন গ্রাহকরা তাঁদের সিমগুলি ৩জি থেকে ৪জি-তে উন্নিত করে নিলেই এই সুবিধা পাবেন। প্রতিদিন ৪জিবি করে এই ‘ফ্রি’ ফোর-জি ডেটা দেবে ভোডাফোন। ১০ দিন এই ‘ফ্রি’ অফার পাওয়া যাবে। 

পোস্ট-পেইড গ্রাহকরা অবশ্য বেশিদিন এই ‘ফ্রি’-এর সুযোগ পাবেন। যে ভোডাফোন গ্রাহক তাঁদের সিমগুলিকে ৪জি-তে উন্নিত করবেন তাঁরা পরবর্তী বিলিং ডেট পর্যন্ত প্রতিদিন ৪জিবি করে ‘ফ্রি’ ডেটা পাবেন।  

নতুন ৪জি সিম দেশজুড়ে থাকা ভোডাফোনের বিভিন্ন স্টোর থেকে শুরু করে মিনি স্টোর এবং মুম্বই, উত্তর প্রদেশ এবং উত্তরাখণ্ডের একাধিক মাল্টি-ব্র্যান্ডেড আউটলেটে পাওয়া যাচ্ছে বলে এক বিবৃতিতে জানিয়েছে ভোডাফোন।  

দেশের ১৭টি সার্কেলে এই ৪জি পরিষেবা পাওয়া যাচ্ছে। এগুলি হল কলকাতা, পশ্চিমবঙ্গ, দিল্লি, মুম্বই, অসম, ওড়িশা, উত্তর প্রদেশ পূর্ব এবং পশ্চিম, পঞ্জাব, হরিয়ানা, রাজস্থান, মহারাষ্ট্র, গোয়া, গুজরাট, কর্নাটক, তামিলনাড়ু, কেরল।

দেখুন ভোডাফোন এবং আইডিয়া সেলুলারের সংযুক্তিকরণ নিয়ে ভিডিও স্টোরি

Vodafone 4G Reliance JIO Airtel Free Data
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -