SEND FEEDBACK

English
Bengali
English
Bengali

দেখতে কতটা মিষ্টি হয়েছে ঐশ্বর্যা-কন্যা আরাধ্যা, এয়ারপোর্টে দিল কিউট পোজ

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মে ১৮, ২০১৭
Share it on
এখন আর চট করে সংবাদমাধ্যমে তার ছবি দেখা যায় না। ফলত মানুষের মনে এই কৌতূহল জাগা অত্যন্ত স্বাভাবিক যে, আরাধ্যাকে এখন কেমন দেখতে হয়েছে।

দেখতে দেখতে অভিষেক-ঐশ্বর্যার কন্যা আরাধ্যার বয়স হয়ে গেল পাঁচ বছর। ২০০৭ সালে বিয়ে হয় অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাইয়ের। চার বছর পরে ২০১১-এ জন্ম নেয় তাঁদের প্রথম এবং এখনও পর্যন্ত একমাত্র সন্তান আরাধ্যা। এখন আরাধ্যার বয়স পাঁচ, ছ’য়ে পা দেবে এ বছর। জন্মের পর প্রথম বছর কয়েক আরাধ্যাকে নিয়ে কম হইচই হয়নি মিডিয়ায়। মা-বাবার কোলে ছোট্ট আরাধ্যার ছবিও প্রকাশিত হয়েছিল অজস্র। তাকে কার মতো দেখতে হয়েছে— অভিষেক নাকি ঐশ্বর্যা— তা-ই নিয়ে আলোচনাতেও মেতেছিলেন অনেকে। কিন্তু আস্তে আস্তে সেই হইচই অনেকটাই থিতু হয়ে এসেছে। এখন আর চট করে সংবাদমাধ্যমে তার ছবি দেখা যায় না। ফলত মানুষের মনে এই কৌতূহল জাগা অত্যন্ত স্বাভাবিক যে, আরাধ্যাকে এখন কেমন দেখতে হয়েছে। সেই কৌতূহল নিরসন হল, যখন মুম্বই এয়ারপোর্টে ছোট্ট আরাধ্যা চিত্রগ্রাহকদের ক্যামেরা সামনে পোজ দেওয়া শুরু করল। 

ঐশ্বর্যা বিগত বেশ কয়েক বছর ধরে কান ফিল্ম ফেস্টিভালে নিয়মিত যোগদান করছেন। এ বছরও কানের উদ্দেশে পাড়ি দিলেন বুধবার রাত্রে। এর জন্য মুম্বই এয়ারপোর্টে প্লেন ধরতে এসেছিলেন ঐশ্বর্যা। কিন্তু এ বারে তাঁর সঙ্গে কান পাড়ি দিল ছোট্ট আরাধ্যাও। গাড়ি থেকে বেরিয়ে ঐশ্বর্যা আর আরাধ্যা এয়ারপোর্টে পা রাখতেই তাঁদের ছেঁকে ধরেন চিত্রগ্রাহকরা। সাধারণত আরাধ্যা একটু ‘ক্যামেরা-শাই’। অর্থাৎ তার দিকে ক্যামেরা ফোকাস করলেই সে গম্ভীর হয়ে যায়, কিংবা মুখ ঘুরিয়ে নেয়। কিন্তু এ দিন সে তা করেনি।

আরও পড়ুন

জানেন, ঠাকুরমা জয়া বচ্চনের সঙ্গে আরাধ্যার ছবি দেখা যায় না কেন?

ঐশ্বর্যার লিপস্টিক নিয়ে কি বিরক্ত অভিষেক? পড়ুন কী বললেন...

ফোটোগ্রাফাররা তার দিকে ক্যামেরা তাক করতেই সে হাসিমুখে দাঁড়িয়ে পড়ে, রীতিমতো পোজ দিতে শুরু করে। চিত্রগ্রাহকরা এই সুযোগ হাতছাড়া করেননি। খচাখচ ঝলসে উঠতে থাকে ফ্ল্যাশবাল্‌ব। বেশ কিছু ছবি উঠে যায় আরাধ্যার। 

লম্বা নীল রঙা টি, লেগিংগস, আর ব্যালেরিনা পরিহিত আরাধ্যাকে এ দিন ভারি মিষ্টি দেখাচ্ছিল। আরও মিষ্টি করে পোজ দিয়েছিল সে। অন্য দিকে মা ঐশ্বর্যা তো বরাবরই গর্জিয়াস। তাঁর ডেনিম, ওভারকোট এবং ব্যালেরিনায় এ দিনও সুন্দর দেখাচ্ছিল প্রাক্তন বিশ্বসুন্দরীকে। 

(ছবি সৌজন্য: ইউটিউব)

Aishwarya Rai Aradhya Bacchan
Share it on
Community guidelines
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -