SEND FEEDBACK

English
Bengali

মেকআপ ছাড়া যেমন দেখায় ‘তরী’-কে, দেখুন ছবি

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ২০, ২০১৭
Share it on
বেশিরভাগ নায়ক-নায়িকাকেই টেলিপর্দায় দেখা যায় চূড়ান্ত মেকআপ-শোভিত হয়ে। সেই প্রলেপ উঠে গেলেই কিন্তু আসল রূপ ধরা পড়ে ক্যামেরার চোখে। এই টেলি-নায়িকা কি মেকআপ ছাড়াও সুন্দরী?

বাংলা টেলিভিশনের সব নায়িকাই সুন্দরী। আসলে সুন্দরী না হলে তো আর ‘নায়িকা’ হওয়া যায় না, বিশেষ করে টেলিভিশনের ডেইলি সোপে। টেলি-ধারাবাহিকগুলি একেবারেই মেইনস্ট্রিম বিনোদনমূলক তাই দর্শকরা সুন্দর মুখ, মসৃণ ত্বক, সাজগোজ দেখতে পছন্দ করেন। নায়িকাদেরও সাজানো হয় সেইভাবেই। নাহলে কোনও মধ্যবিত্ত বাড়ির গৃহবধূ তো আর সক্কাল সক্কাল ফাউন্ডেশন-আইশ্যাডো-লাইনারশোভিত হয়ে বাড়িতে বসে থাকেন না। 

কিন্তু উপায় নেই, নায়িকাকে তো সাজাতেই হবে। তাছাড়া আরও একটি কারণে প্রচুর মেকআপ করার চল টেলিভিশনে। যে ধরনের ক্যামেরায় এই ধারাবাহিকগুলি শ্যুটিং করা হয়, সেগুলি এমনই যে মুখের পুঙ্খানুপুঙ্খ দাগ ধরা পড়ে যায় যা সব সময় কাম্য নয়। তাই যতই মসৃণ ত্বকের অধিকারী হোন না কেন ‘তরী’ অর্থাৎ ‘খোকাবাবু’ ধারাবাহিকের নায়িকা তৃণা সাহা, বেশ অনেকটাই মেকআপ করতে হয় তাকে। তা বাদে চরিত্রের প্রয়োজনে বিশেষ লুকসেটিং তো আছেই। 

আরও পড়ুন

বাংলা টেলিভিশনের তারকারা কে কোন কলেজের প্রাক্তনী

সিরিয়ালের ‘ঐশ্বর্য’, টেলি-অভিনেত্রী নবনীতার বিশেষ সাক্ষাৎকার  

তবে এটা ভাবার কোনও কারণ নেই যে মেকআপ ছাড়া তিনি অসুন্দর। এমনিতে তৃণা সত্যিই খুব সুন্দরী, মেকআপ করার প্রয়োজন একেবারেই নেই। শ্যুটিংয়ের বাইরে খুব একটা ফাউন্ডেশনও লাগাতে দেখা যায় না তাঁকে। একটু কাজল আর ঠোঁটে হালকা গ্লস। এইটুকুই তাঁর সাজ। আর এই সামান্য সাজে তাঁকে কেমন দেখতে লাগে, নীচের ছবিগুলিই তার প্রমাণ— 

ছবি: তৃণার ফেসবুক পেজ থেকে

Bengali Television Bengali Serial Trina Saha Khokababu Bengali Actress No Make Up Look
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -