SEND FEEDBACK

English
Bengali

চোর-পুলিশের খেলা, ‘বীরপুরুষ’এর ফার্স্ট লুক

নিজস্ব প্রতিবেদন | মে ১৮, ২০১৭
Share it on
ছবিতে এই প্রথম শ্রাবন্তীকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। তা নিয়ে যথেষ্ট উত্তেজিত নায়িকা।

চোর-পুলিশ সকলেই মেয়ে! বাংলা ছবিতে এই প্রথম। নবাগত পরিচালক রাজর্ষি দে’র ছবি ‘বীরপুরুষ’এর গল্প মূলত শিশুপাচার নিয়ে। সেখানেই দেখা যাবে এই অ্যাকশন-প্যাক্‌ড ড্রামা। আদ্যন্ত বাণিজ্যিক ছবি করতে চান রাজর্ষি। তবে নায়িকাদের নিয়ে। অভিনয়ে রয়েছেন টলিউডের একঝাঁক তারকা। চরিত্রদের ফার্স্ট লুক ‘ওবেলা’য়।

ছবিতে এই প্রথম শ্রাবন্তীকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। তা নিয়ে যথেষ্ট উত্তেজিত নায়িকা। উল্টোদিকে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, পায়েল সরকারের মতো অভিনেত্রীরা। পুলিশকে টেক্কা দেওয়ার দৌড়ে সামিল তাঁরা।

দেখা যাবে পল্লবী চট্টোপাধ্যায়, শ্রীনন্দা শঙ্কর, অঙ্কিতা, মানালি, সুদীপ্তার মতো অভিনেত্রীদের। মানালি জানালেন, তাঁর চরিত্রটা প্রাক্তন পুলিশের। সে হ্যাকার বলে তার চাকরি চলে যায়। পরে সে শ্রাবন্তীর টিমে যোগ দেয়। এর আগে কেউ তাঁকে এমন চরিত্রে ভাবেননি। এমন একটা চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য তিনি পরিচালকের কাছে কৃতজ্ঞ।
পায়েল অবশ্য জানালেন, এই ধরনের চরিত্র কেন, এমন ছবির কথাই বাংলায় এর আগে কেউ কখনও ভাবেনি। তিনি নিজে ‘ঈগলের চোখ’এ খলচরিত্রে অভিনয় করলেও এত অ্যাকশন এর আগে কখনও করতে হয়নি। কাস্টের অনেককেই এই অ্যাকশন সিকোয়েন্সগুলোর জন্য আলাদা করে প্রস্তুতি নিতে হয়েছিল। মার্শাল আর্টস ট্রেনিং বা গুলি চালানোর প্রশিক্ষণ নিয়ে ফেলেছেন অনেকেই। আপাতত ছবির শ্যুটিং চলছে। দেখা যাক বীরাঙ্গনারা কী কামাল দেখাতে পারেন।

Payel Sarkar Srabanti Chatterjee
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -